• [english_date] , [bangla_date] , [hijri_date]

জালালাবাদ লিভার ট্রাস্টের সহযোগিতায় সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

Sonaly Sylhet
প্রকাশিত February 13, 2024
জালালাবাদ লিভার ট্রাস্টের সহযোগিতায় সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

জালালাবাদ লিভার ট্রাস্টের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় ইন্টারভেনশনাল হেপাটোলজি ডিভিশন প্রধান, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন লিভার বিশেষজ্ঞ, জালালাবাদ লিভার ট্রাস্টের চেয়ারম্যান ও সিলেট চট্টগ্রাম-ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন এর পৃষ্ঠপোষক পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল এর সহযোগিতায় সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের আয়োজনে শীতার্ত অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
১২ ফেব্রুয়ারি (সোমবার) বিশ্বনাথ উপজেলার বৈরাগীবাজারস্থ আমতৈল এলাকায় ২ শতাধিক শীতার্ত মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি শহিদুল ইসলাম, মহাসচিব উৎফল বড়ুয়া, মুফতি অলিউর রহমান, ইলিয়াস আলী, শামসুল হক মঙ্গল, মনোহর আলী প্রমুখ।
শীতবস্ত্র বিতরণকালে বক্তারা বলেন, অসহায় মানুষের পাশে সকল বিত্তবানদের দাঁড়াতে হবে। তাহলেই অসহায় মানুষগুলো কিছুটা হলেও সহযোগিতা পাবে। অসহায় মানুষের জীবনমান উন্নয়নে এই সংগঠনটি কাজ করে যাচ্ছে। শীতের শুরু থেকেই সিলেটের বিভিন্ন এলাকায় গিয়ে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করছে এই সংগঠন। বছর জুড়েই তারা বিভিন্ন সহযোগিতা নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছে।