• [english_date] , [bangla_date] , [hijri_date]

মৌলভীবাজারের কমলগঞ্জে ফুটবল খেলা নিয়ে প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত

Sonaly Sylhet
প্রকাশিত February 12, 2024
মৌলভীবাজারের কমলগঞ্জে ফুটবল খেলা নিয়ে প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত

সোনালী সিলেট ডেস্ক

মৌলভীবাজারের কমলগঞ্জে ফুটবল খেলা নিয়ে প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত হয়েছেন। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। শুক্রবার রাতে শমশেরনগর ইউনিয়নের গোবিন্দপুর এলাকায় ঘটনাটি ঘটে।

জানা যায়, গোবিন্দপুর গ্রামে স্থানীয়রা প্রীতি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে। খেলায় আশিক মিয়ার ছেলে ইছাক মিয়াকে অংশগ্রহণ না করায় একই এলাকার মো. জহির আহমদের ছেলে রাব্বি, সাব্বির ও মেরাজসহ মাঠে কয়েকজনের সাথে কথা কাটাকাটি হয়। পরে স্থানীয়রা বিষয়টি সমাধা করে দেন।

এ ঘটনার জের ধরে সাইফুর, আবুল, জিয়াউর, ইছাক, কয়েছ মিয়াসহ ৬-৭ জনের সদস্য মিলে একই এলাকার জহির মিয়ার ছেলে রাব্বি, সাব্বির ও সাজ্জাদ মিয়ার ছেলে মেরাজসহ অন্যান্যদের উপর হামলা চালায়। হামলায় রাব্বি, সাব্বির ও মেরাজ মিয়া গুরুতর আহত হন।

আহতদেরকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে সাব্বির হোসেনকে উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আহত রাব্বি ও সাব্বির এর বাবা জহির আহমদ বাদি হয়ে ৫ জনকে আসামী করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোক্তরা হলেন সাইফুর রহমান, আবুল হাসান, জিয়াউর রহমান, ইছাক মিয়া, কয়েছ মিয়া। অভিযুক্ত করে কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জহির আহমেদ বলেন, ছেলে ও ভাতিজার উপর অতর্কিত হামলা করে তাদের আহত করা হয়েছে। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করেছি।

তবে অভিযুক্ত আবুল হাসান জানান, খেলায় কিছু সমস্যা হলে সাথেই সমাধা করা হয়েছে। পরে রাতেই বাসায় যাওয়ার সময় অভিযোগকারীরা আমার উপর হামলা চালিয়েছে। তখন নিজেকে আত্মরক্ষা করি।

তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক হারুনুর রশীদ বলেন, ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ তদন্তাধীন রয়েছে।