• [english_date] , [bangla_date] , [hijri_date]

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিভাগীয় প্রেসক্লাব সিলেট এর নব নির্বাচিত কমিটির শ্রদ্ধা নিবেদন

Sonaly Sylhet
প্রকাশিত February 11, 2024
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিভাগীয় প্রেসক্লাব সিলেট এর নব নির্বাচিত কমিটির শ্রদ্ধা নিবেদন
সিলেট জেলা পরিষদ প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে গতকাল শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেছেন বিভাগীয় প্রেসক্লাব সিলেট এর নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ।
এ সময় উপস্থিত ছিলেন নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ ও বিভিন্ন প্রিন্ট মিডিয়া, অনলাইন ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
এর আগে বিকাল ৩ টায় সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারে বিভাগীয় প্রেসক্লাব সিলেট এর কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সিনিয়র সাংবাদিক জাতীয় দৈনিক বাংলা ৭১ এর ব্যুরো চীফ আব্দুল লতিফ নতুন-কে সভাপতি ও জাতীয় দৈনিক ভোরের আকাশ এর ব্যুরো চীফ খালেদ আহমদ উসমানী-কে সাধারণ সম্পাদক এবং জাতীয় দৈনিক মুক্ত খবর এর সিলেট জেলা প্রতিনিধি নুরুল আমিন খান কে কোষাধ্যক্ষ ঘোষণা করা হয়।
কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ সভাপতি আবুল কাহার (দৈনিক গন মুক্তি), যুগ্ন সম্পাদক ফখর উদ্দিন (দৈনিক জাগ্রত সিলেট), দপ্তর সম্পাদক আব্দুর রহমান হিরা (দৈনিক হলি টাইমস), প্রচার ও প্রকাশনা সম্পাদক খালেদুর ইসলাম (দৈনিক ভোরের সময়), তত্ত্ব ও গবেষণা বিষয়ক সম্পাদক রানা সিংহ (দৈনিক বাংলা ৭১), বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মেহতাব আহমদ রিয়াদ (সাপ্তাহিক সিলেটের পত্রিকা), সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক হায়দার আলী (দৈনিক প্রতিদিনের সংবাদ), সদস্য বাবুল খান মুন্না (দৈনিক অগ্নি শিখা), খাজা শামিম আহমদ (ভোরের আকাশ), ফাহিম আহমদ (দৈনিক আজকের খবর)।
কমিটি ঘোষনার পর বিভাগীয় প্রেসক্লাবের নব নির্বাচিত নেতৃবৃন্দরা সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন এর মাধ্যমে নতুন কমিটির কার্যক্রম শুরু করেন।

নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের স্বাধীনতা দিবস উদযাপিত মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালন উপলক্ষে নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উদ্যোগে জেকসন হাইটসে’র একটি রেস্টুরেন্টে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিলেট এম সি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহিন আজমল এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট দক্ষিণ সুরমা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কানেকটিকাট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন আহমেদ চৌধুরী, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উপদেষ্টা সিরাজুল ইসলাম ভূঁইয়া। সভা পরিচালনা করেন সাবেক যুক্তরাষ্ট্র ছাত্রলীগ সহ সভাপতি ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মেহরাজ হোসেন ফাহমি। অনুষ্ঠানে সাবেক ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান চৌধুরী নাসিফকে বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য নির্বাচিত হওয়ায় নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।