• [english_date] , [bangla_date] , [hijri_date]

শিতার্ত মানুষের মাঝে সিলেট ল’কলেজ ছাত্র কল্যাণ পরিষদের শীতবস্ত্র বিতরণ

Sonaly Sylhet
প্রকাশিত February 10, 2024
শিতার্ত মানুষের মাঝে সিলেট ল’কলেজ ছাত্র কল্যাণ পরিষদের শীতবস্ত্র বিতরণ

সিলেট ল’কলেজ ছাত্র কল্যাণ পরিষদের উদ্যোগে অসহায় শিতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুর ২টায় সিলেট নগরীর শাহজালাল উপশহর এলাকায় এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন সিলেট ‘ল’ কলেজ ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি মো. জাকারিয়া আহমদ জাকির, সহ-সভাপতি আব্দুল কাদির, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ শহীদুর রহমান, সাংগঠনিক সম্পাদক রুমা কানিজ, উন্নয়ন বিষয়ক সম্পাদক আয়শা আক্তার মনি, প্রচার সম্পাদক সুলেমান আহমদ সোহেল, ক্রিড়া বিষয়ক সম্পাদক লিপি বেগম, মিনারা খানম ত্রাণ বিষয়ক সম্পাদক, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সিতারা বেগম, দপ্তর বিষয়ক সম্পাদক শিমুল আহমদ, ছাত্রী বিষয়ক সম্পাদক দিলারা বেগম, সহ সেক্রেটারি মিনহাজ উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক শুকরিয়া শারমিন, অর্থ বিষয়ক সম্পাদক মুর্শেদ তালুকদার, সদস্য গোলাম কিবরিয়া, নজরুল ইসলাম, নাহিদ হাসান তানবির, আবুল মঞ্জু মিজান, তালুকদার রাহাত, রিফাত আহমদ, রুমি আক্তার মনি, শেখ আবু তায়েফ, ফারুক আহমদ, ইয়ামিন আহমদ প্রমুখ।
উল্লেখ্য, প্রতিবছরের ন্যায় এবারও সিলেট ল’কলেজ ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি জাকারিয়া আহমদ জাকিরের নিজ তহবিল থেকে এই শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের স্বাধীনতা দিবস উদযাপিত মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালন উপলক্ষে নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উদ্যোগে জেকসন হাইটসে’র একটি রেস্টুরেন্টে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিলেট এম সি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহিন আজমল এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট দক্ষিণ সুরমা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কানেকটিকাট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন আহমেদ চৌধুরী, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উপদেষ্টা সিরাজুল ইসলাম ভূঁইয়া। সভা পরিচালনা করেন সাবেক যুক্তরাষ্ট্র ছাত্রলীগ সহ সভাপতি ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মেহরাজ হোসেন ফাহমি। অনুষ্ঠানে সাবেক ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান চৌধুরী নাসিফকে বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য নির্বাচিত হওয়ায় নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।