• [english_date] , [bangla_date] , [hijri_date]

গোয়াইনঘাটে খাল থেকে যুবকের লা শ উদ্ধার

Sonaly Sylhet
প্রকাশিত February 6, 2024
গোয়াইনঘাটে খাল থেকে যুবকের লা শ উদ্ধার

সিলেটের গোয়াইনঘাটের এক খাল থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম নাজিম উদ্দীন (৩২)। তিনি রুস্তমপুর ইউনিয়নের কাঠালবাড়ি কান্দিগ্রামের শহিদুর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কাঠালবাড়ি কান্দিগ্রামের একটি খালের মধ্যে নাজিমের লাশ ফেলে যায় অজ্ঞাত দুর্বৃত্তরা। মঙ্গলবার স্থানীয়রা পুলিশকে খবর দিলে তারা লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য ওসমানীর মর্গে পাঠায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন গোয়াইনঘাট থানার ওসি রফিকুল ইসলাম। তিনি জানান, রুস্তমপুর ইউনিয়ন থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। লাশটির শরীরে একাধিক আঘাতের চিহ্ন দেখা গেছে। ধারণা করা হচ্ছে, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। ময়না তদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত যাবে।

 

নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের স্বাধীনতা দিবস উদযাপিত মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালন উপলক্ষে নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উদ্যোগে জেকসন হাইটসে’র একটি রেস্টুরেন্টে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিলেট এম সি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহিন আজমল এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট দক্ষিণ সুরমা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কানেকটিকাট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন আহমেদ চৌধুরী, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উপদেষ্টা সিরাজুল ইসলাম ভূঁইয়া। সভা পরিচালনা করেন সাবেক যুক্তরাষ্ট্র ছাত্রলীগ সহ সভাপতি ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মেহরাজ হোসেন ফাহমি। অনুষ্ঠানে সাবেক ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান চৌধুরী নাসিফকে বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য নির্বাচিত হওয়ায় নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।