• [english_date] , [bangla_date] , [hijri_date]

সুনামগঞ্জের তাহেরপুর থেকে চুরি যাওয়া মোটরসাইকেল পূর্বধলায় আটক গ্রেফতার -২

Sonaly Sylhet
প্রকাশিত February 1, 2024
সুনামগঞ্জের তাহেরপুর থেকে চুরি যাওয়া মোটরসাইকেল পূর্বধলায় আটক গ্রেফতার -২

তিলক রায় টুলু পূর্বধলা থেকেঃ

সুনামগঞ্জের তাহেরপুর থেকে চুরি যাওয়া নম্বর বিহীন প্রাটিনা একটি মোটরসাইকেল আটক করেছে পূর্বধলা থানা পুলিশ এবং ঘটনার সাথে জরিত সন্দেহে মহরম আলী ও মোবারক নামে দুই ব্যাক্তিকে গ্রেফতার করেছে।
মঙ্গলবার (৩০ জানুয়ারি) উপজেলার লেডিরকান্দা এলাকায় বিক্রির উদ্দেশ্যে আনা মোটরসাইকেলটি গোপন সংবাদ ভিত্তিতে পুলিশ আটক করে । এ সময় তারা গাড়ীর কোন কাগজ দেখাতে পারেনি । পুলিশের সন্দেহ হলে এক পর্যায়ে পুলিশে চ্যলেঞ্জ করলে তারা পুলিশের কাছে দায় স্বীকার করে। পওে পুলিশ মহরম আলী (৩০) ও মোবারক (২৮) নামে দুইজনকে আটক করে।
গ্রেফতারকৃত মহরম আলী সুনামগঞ্জ জেলার তাহেরপুরউপজেলার গোলাম মিযার ছেলে, আর মোবারক হোসেন একই এলাকার মৃত শফিকুল ইসলাম সাকাল মিয়ার ছেলে
মোটরসাইকেলের মালিক সচ্ছল আহমেদ জানান গেত ২৫ জানুয়ারি রাতে তাহেরপুর উপজেলার শিমুল বাগাল এলাকায় তার মোটরসাইকেলটি লক করে স্থানীয় এমপির সংবর্ধনা অনুষ্ঠান দেখতে অনুষ্ঠানে যায় পরে ফিরে এসে দেখে তার মোটরসাইকেটি আর নেই, ধারনা করা হচ্ছে চোরের দল মোটরসাইকেলটি চুরি করে নিয়ে গেছে। এরপর থানায় জিডি করতে গেলে থানায় জিডি নেয়নি। এরপর থেকে খুজাখুজি করে মঙ্গলবার পূর্বধলা থানায় একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার হওয়ায় খবর পেয়ে পূর্বধরা থানায় এসে তা সনাক্ত করে।
পূর্বধরা থানার ওসি রাশেদুল ইসলাম জানান একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার ও দুই ব্যাক্তিকে আটক করা হয়েছে। এ ব্যাপারে পুর্বধলা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আইনী জটিলতার কারনে কোর্টের মাধ্যমে যাচাই বাছাই শেষে প্রকৃত মালিকের কাছে মোটরসাইকেলটি হস্তান্তর করা হবে।