• [english_date] , [bangla_date] , [hijri_date]

রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে নবনির্বাচিত সংসদ সদস্যের নির্বাচন পরবর্তী মতবিনিময়

Sonaly Sylhet
প্রকাশিত February 1, 2024
রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে নবনির্বাচিত সংসদ সদস্যের নির্বাচন পরবর্তী মতবিনিময়

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি

মৌলভীবাজারের কুলাউড়ায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী মতবিনিময় করেছেন নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।
দলীয় সূত্র জানায়, দ্বাদশ সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে তিনি বিপুল ভোটে বিজয়ী হন। এ উপলক্ষে
৩১ জানুয়ারী (বুধবার) রাতে সংসদ সদস্যের কৌলাস্থ নিজ বাড়িতে উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দের নিয়ে এই আলোচনা ও মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভায় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ছাড়াও জনপ্রতিনিধি, আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে নবনির্বাচিত সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, “জননেত্রী শেখ হাসিনা ও দল আমাকে নির্বাচন করার জন্য আওয়ামীলীগের মনোনয়ন দিয়েছিলেন। আমি নির্বাচন করেছি, আমি আওয়ামীপ্রেমিক ও সাধারণ জনগণের যে সাড়া পেয়েছি তা কখনো ভুলার নয়, উন্নয়নের স্বার্থে আমরা সবাই একতাবদ্ধ হয়ে স্মার্ট কুলাউড়া গড়তে কাজ করে যাবো। আপনাদের নিয়ে উন্নত সুখী সমৃদ্ধ কুলাউড়া গড়বো”।
কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলামের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, জেলা পরিষদের সদস্য বদরুল আলম সিদ্দিকী নানু, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, আওয়ামীগ নেতা আব্দুল মোক্তাদির তোফায়েল, বদরুল ইসলাম বদর, ইউপি চেয়ারম্যান প্রভাষক মমদুদ হোসেন, খোরশেদ আহমদ খান সুইট, মুহিবুল ইসলাম আজাদ,খলিলুর রহমান ও আকবর আলী সোহাগ প্রমুখ।