• [english_date] , [bangla_date] , [hijri_date]

সবজিবাহী গাড়ী ছিনতাইয়ের সিলেট ট্রেড সেন্টার ভেজিটেবল মার্কেটে প্রতিবাদ সভা

Sonaly Sylhet
প্রকাশিত February 1, 2024
সবজিবাহী গাড়ী ছিনতাইয়ের সিলেট ট্রেড সেন্টার ভেজিটেবল মার্কেটে প্রতিবাদ সভা

সিলেট ট্রেড সেন্টার ভেজিটেবল মার্কেট ও হাজী নওয়াব আলী সবজি মার্কেট এবং সিলেট জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের যৌথ উদ্যোগে প্রতিবাদ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার রাতে নগরীর সোবহানীঘাটস্থ সিলেট ট্রেড সেন্টার ভেজিটেবল মার্কেটের কার্যালয়ে সিলেট জেলার গ্রাম্য এলাকায় উৎপাদিত সবজি ও সবজিবাহী গাড়ী সিলেট শহরে আসার পথে শ্রমিকদের উপর সন্ত্রাসী হামলা, মালামাল লুটপাঠ, চাঁদাবাজি ও ছিনতাইয়ের ঘটনায় এই প্রতিবাদ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা বলেন, অবিলম্বে এসকল কর্মকান্ডের সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে সুষ্ঠু বিচার করতে হবে এবং এসকল সন্ত্রাসীদের প্রতিরোধ করতে সকল ব্যবাসীবৃন্দের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।
হাজী নওয়াব আলী সবজি মার্কেটের সভাপতি আলহাজ¦ মো: আবুল হোসাইনের সভাপতিত্বে ও সিলেট ট্রেড সেন্টার ভেজিটেবল মার্কেটের সিনিয়র সহ-সভাপতি মো: আলেক মিয়ার পরিচালনায় শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন হাজী নওয়াব আলী সবজি মার্কেটের সাধারণ সম্পাদক কাজী বোরহান উদ্দিন।
প্রতিবাদ ও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সিলেট ট্রেড সেন্টার ভেজিটেবল মার্কেটের সভাপতি মো. ছাদ মিয়া, সাধারণ সম্পাদক মো: রাজু আহমদ, সিলেট সিটি কর্পোরেশনের ১৫নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো: বাকের মিয়া, সিলেট জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের মেম্বার মো: আব্দুল জলিল, ভেজিটেবল মার্কেট ট্রেড সেন্টার ব্যবসায়ী কমিটির সহ-সভাপতি মো. খছরু মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক মো. খছরু মিয়া, মো: আব্দুল মান্নান, মো: আজম আলী, মো: আফরোজ মিয়া, মো: রেদওয়ান আহমদ, মো: মাসুক মিয়া, মো: মঞ্জর হোসেন, মো: মহসিন ফজলু প্রমুখ।