• [english_date] , [bangla_date] , [hijri_date]

ইমজা’র নবকমিটিকে সিলেট জেলা প্রেসক্লাবের অভিনন্দন

Sonaly Sylhet
প্রকাশিত February 1, 2024
ইমজা’র নবকমিটিকে সিলেট জেলা প্রেসক্লাবের অভিনন্দন

ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) সিলেটের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছে সিলেট জেলা প্রেসক্লাব।

জেলা প্রেসক্লাব সভাপতি হাসিনা বেগম চৌধুরী ও সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল এক বিজ্ঞপ্তিতে ইমজা’র নতুন সভাপতি সজল ছত্রী, সাধারণ সম্পাদক শ্যামানন্দ দাশ ও কোষাধ্যক্ষ সুবর্ণা হামিদসহ অন্য পদে নির্বাচিতদের অভিনন্দন জানিয়েছেন।

অভিনন্দনবার্তায় তারা বলেন- নবনির্বাচিতদের নেতৃত্বে ইমজার কার্যক্রম আরো গতিশীল হবে। এছাড়া সিলেটে কর্মরত সাংবাদিকদের স্বার্থ সংরক্ষণে ইমজা আরও সুদৃঢ় ভূমিকা পালন করবে।

নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের স্বাধীনতা দিবস উদযাপিত মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালন উপলক্ষে নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উদ্যোগে জেকসন হাইটসে’র একটি রেস্টুরেন্টে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিলেট এম সি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহিন আজমল এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট দক্ষিণ সুরমা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কানেকটিকাট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন আহমেদ চৌধুরী, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উপদেষ্টা সিরাজুল ইসলাম ভূঁইয়া। সভা পরিচালনা করেন সাবেক যুক্তরাষ্ট্র ছাত্রলীগ সহ সভাপতি ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মেহরাজ হোসেন ফাহমি। অনুষ্ঠানে সাবেক ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান চৌধুরী নাসিফকে বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য নির্বাচিত হওয়ায় নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।