• [english_date] , [bangla_date] , [hijri_date]

আমি বড় বড় পাঞ্জাবি পইড়া ঢাকা ঘুরাঘুরি করার জন্য এমপি হই নাই-ব্যারিষ্টার সুমন

Sonaly Sylhet
প্রকাশিত January 29, 2024
আমি বড় বড় পাঞ্জাবি পইড়া ঢাকা ঘুরাঘুরি করার জন্য এমপি হই নাই-ব্যারিষ্টার সুমন

সারা দেশের আলোচিত ব্যাক্তি ও হবিগঞ্জ-৪ ( মাধবপুর –চুনারুঘাট) আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেছেন –
আমার যারা ইয়াং পোলাপান আছে, ক্লিন মাধবপুর হেরা যদি লেগে থাকে আমার বিশ্বাস এই মেয়র সাহেব এখন তো সাদা পাঞ্জাবি পড়ে এসেছেন বেশিক্ষন না দেখবেন শার্ট প্যান্ট পড়ে এসে নেমে যাবে। আমার কাজ হচেছ যারা নেতৃবৃন্দ আছেন তাদের কে সেন্ট (পারফিউম) থেকে নামিয়ে নিয়ে আসা। কাজে নামেন , কাজের মধ্যে দিয়ে আমি বিশ্বাস করি মানুষের হৃদয় জয় করতে হবে। নাইলে ( নাহলে আমার মত একজন এতিম ছেলেকে মানুষ এমপি বানাই নাই। আমি বড় বড় পাঞ্জাবি পইড়া ঢাকা ঘুরাঘুরি করার জন্য এমপি হই নাই। আমি মানুষের প্রতিটা যন্ত্রনা উপলদ্ধি করতে পাড়ি এবং এই যন্ত্রনা অনুসারে আমি কাজ করতে চাই।
তিনি আজ ( শনিবার) দুুপুরে মাধবপুর পৌর শহরের উপজেলা পরিষদ সংলগ্ন খাল ( লেক) পরিষ্কার উদ্বোধন করতে এসে এই কথা গুলো বলেন। পৌর শহরের প্রাণকেন্দ্রে এই খালটি দীর্ঘদিন যাবত ময়লা ও কচুরি পানায় ভরা ছিল। শনিবার সকালে ক্লিন মাধবপুর সহ শত শত স্বেচছাসেবী সংগঠনের কর্মী, সচেতন নাগরিকরা ময়লা পরিষ্কার করতে নামেন। এ সময় উপস্থিত ছিলেন মাধবপুর পৌর মেয়র হাবিবুর রহমান মানিক , মুক্তিযোদ্ধা ও সাবেক মেয়র শাহ্ মোঃ মুসলিম, আওয়ামীলীগ নেতা বশির আহামেদ সহ অনেকেই।