• [english_date] , [bangla_date] , [hijri_date]

ফুলপুরে মোটরসাইকেল সেফটি রাইডিং ট্রেনিং অনুষ্ঠিত

Sonaly Sylhet
প্রকাশিত January 29, 2024
ফুলপুরে মোটরসাইকেল সেফটি রাইডিং ট্রেনিং অনুষ্ঠিত

হক অটোস্ (HONDA) এর ফুলপুর শো-রুমের প্রোপাইটর মোঃ নাজমুল হকের আয়োজনে আজ (২৭ জানুয়ারি ২৪) শনিবার – ময়মনসিংহের ফুলপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে মোটরসাইকেল সেফটি রাইডিং ট্রেনিং অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০ টা থেকে শুরু করে এই ট্রেনিং দুপুর ১ টা পর্যন্ত চলে।
এই সময় বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লি: এর চিফ ইন্সট্রাক্টর শহিদুল ইসলাম, রিজিওনাল ম্যানেজার মোঃ সাফি উদ্দিন, এসিস্ট্যান্ট সেফটি রাইডিং মোঃ সোহানুজ্জান, ইন্সট্রাক্টর কেলি চৌধুরী, হোন্ডা ফুলপুর শো-রুমের কর্মকর্তাগন,ফুলপুর প্রেস ক্লাব সভাপতি মোঃ নাজিম উদ্দীন, সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসাইন, দপ্তর সম্পাদক মোঃ আবু রায়হান সহ ফুলপুর উপজেলায় হোন্ডা ব্যান্ডের বিভিন্ন মোটরসাইকেল ব্যবহারকারীরা উপস্থিত ছিলেন। এতে অংশ নেন ৬০ জন বাইক চালক ।

সড়ক দুর্ঘটনা থেকে ব্যক্তিগত সুরক্ষা ও সড়কে রাইডিং সংক্রান্ত শৃংখলা আনয়নে এ প্রশিক্ষন সকল বাইক রাইডারদের একান্ত জরুরী বলে অভিমত ব্যক্ত করেন উপস্থিত বাইকাররা।

প্রশিক্ষণ শেষে লাঞ্চ পরবর্তী উপস্থিত সকলের মাঝে কোম্পানিটির পক্ষ থেকে জ্যাকেট সহ বিভিন্ন উপহার প্রদান করা হয়।

হক অটোস্ (HONDA) এর ফুলপুর শো-রুমের প্রোপাইটর মোঃ নাজমুল হক বলেন, আমরা অনেকে ভালো গাড়ি কিনি, তেল, মবিল কিনি৷ কিন্তু কতটুকু নিরাপদে বাড়ি ফিরতে পারবো সেটা ভাবিনা। বাইক চালকরা যেন নিরাপদে পরিবারের কাছে ফিরতে পারে সেই উদ্দেশ্যে হোন্ডা কোম্পানির পক্ষ থেকে এই আয়োজন।