• [english_date] , [bangla_date] , [hijri_date]

কুলাউড়ায় নবনির্বাচিত সাংসদকে শিক্ষক সমিতির সংবর্ধনা

Sonaly Sylhet
প্রকাশিত January 29, 2024
কুলাউড়ায় নবনির্বাচিত সাংসদকে শিক্ষক সমিতির সংবর্ধনা

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি:

মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলকে সংবর্ধনা দিয়েছে কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি। শনিবার (২৮ জানুয়ারি) কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ মো. আব্দুল কাদিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আব্দুল মতিনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদুর রহমান মামুন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. খুরশীদ উল্লাহ ও অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মো. মাশুক, জিপিএইচ ইস্পাত কোম্পানীর জেনারেল ম্যানেজার মো. এনামুল ইসলাম, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, অধ্যক্ষ ফয়জুর রহমান ছুরুক, সমিতির সহ-সভাপতি অবঃ অধ্যক্ষ আবুল মনসুর ও প্রধান শিক্ষক সাহিদুর রহমান প্রমুখ।
পরে প্রধান অতিথি এমপি নাদেল অবসরপ্রাপ্ত শিক্ষকবৃন্দকে ক্রেষ্ট ও শিক্ষক সমিতির ২য় মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ ৮২ জন মেধাবী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের স্বাধীনতা দিবস উদযাপিত মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালন উপলক্ষে নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উদ্যোগে জেকসন হাইটসে’র একটি রেস্টুরেন্টে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিলেট এম সি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহিন আজমল এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট দক্ষিণ সুরমা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কানেকটিকাট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন আহমেদ চৌধুরী, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উপদেষ্টা সিরাজুল ইসলাম ভূঁইয়া। সভা পরিচালনা করেন সাবেক যুক্তরাষ্ট্র ছাত্রলীগ সহ সভাপতি ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মেহরাজ হোসেন ফাহমি। অনুষ্ঠানে সাবেক ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান চৌধুরী নাসিফকে বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য নির্বাচিত হওয়ায় নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।