• [english_date] , [bangla_date] , [hijri_date]

কাউন্সিলর কামরানের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

Sonaly Sylhet
প্রকাশিত January 24, 2024
কাউন্সিলর কামরানের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, শীতকাল দরিদ্র ও ছিন্নমূল মানুষের জন্য ভীষণ কষ্টের। খাবারের চেয়েও তাদের শীত নিবারণ অতীব প্রয়োজন হয়ে পড়ে। শৈত্যপ্রবাহের কষ্ট থেকে রক্ষা পাওয়ার ন্যূনতম ব্যবস্থাপনাও তাদের থাকে না। ফলে অসহায় ও হতদরিদ্রদের কষ্ট কেবল বেড়েই যায়।
তিনি আরো বলেন, মানবতার সেবা করা সবচেয়ে বড় এবাদত। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান সহ সামাজিক সংগঠনগুলোকে এই শীতার্ত মানুষগুলোর পাশে দাঁড়াতে হবে। তাই আসুন, তাদের দুর্বিষহ জীবনের কথা ভেবে তাদের পাশে সহায়তার হাত বাড়িয়ে দেই। তাদের জন্য গরম কাপড়ের ব্যবস্থা করি। আমাদের একটু সহায়তায় তারা তাদের কষ্ট লাঘব করতে পারবে।

তিনি বুধবার (২৪ জানুয়ারি) দুপুরে সিলেট সিটি কর্পোরেশনের ৯নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র-১ মো. মখলিছুর রহমান কামরান এর উদ্যোগে নগরীর আখালিয়া নেহারীপাড়াস্থ বাসভবনে দুঃস্থ অসহায় ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রদান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট সিটি কর্পোরেশনের ৯নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র-১ মো. মখলিছুর রহমান কামরান এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর রেবেকা বেগম রেনু।
এসময় ওয়ার্ডের মুরব্বিয়ান, রাজনীতিবিদ ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের স্বাধীনতা দিবস উদযাপিত মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালন উপলক্ষে নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উদ্যোগে জেকসন হাইটসে’র একটি রেস্টুরেন্টে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিলেট এম সি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহিন আজমল এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট দক্ষিণ সুরমা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কানেকটিকাট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন আহমেদ চৌধুরী, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উপদেষ্টা সিরাজুল ইসলাম ভূঁইয়া। সভা পরিচালনা করেন সাবেক যুক্তরাষ্ট্র ছাত্রলীগ সহ সভাপতি ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মেহরাজ হোসেন ফাহমি। অনুষ্ঠানে সাবেক ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান চৌধুরী নাসিফকে বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য নির্বাচিত হওয়ায় নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।