• [english_date] , [bangla_date] , [hijri_date]

শীতার্তদের মধ্যে বাসদ এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

Sonaly Sylhet
প্রকাশিত January 19, 2024
শীতার্তদের মধ্যে বাসদ এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে শীতার্ত মানুষের পাশে শীতবস্ত্র বিতরণ করা হয়। (১৯ জানুয়ারি) শুক্রবার বিকাল সাড়ে ৪টায় আম্বরখানাস্হ দলীয় কার্যালয় থেকে শীতবস্ত্র বিতরণকালে সিলেট জেলা বাসদ আহ্বায়ক আবু জাফর সভাপতিত্বে ও জেলা সদস্য সচিব প্রণব জ্যোতি পাল এর সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ কালে সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য জাহেদ আহমদ, শফিকুল ইসলাম কাজল, তুহিন আহমদ, মিন্টু যাদব, মালেক আহমদ প্রমূখ ‌

শীতবস্ত্র বিতরণ কালে নেতৃবৃন্দ বলেন, যেকোন সংকটে আমাদের দল -বাসদ মানুষের পাশে দাঁড়ানোর সর্বাত্বক চেষ্টা করে। তারই ধারাবাহিকতায় এবার শীত শুরু হওয়ার পর থেকে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করে যাচ্ছে।

এছাড়াও নেতৃবৃন্দ বলেন, দেশের বর্তমান রাজনৈতিক -অর্থনৈতিক সংকটে সবচেয়ে দুর্ভোগের মধ্যে আছে নিম্ন আয়ের শ্রমজীবী মানুষ। প্রতিদিন বাড়ছে নিত্যপণ্যের দাম; কিন্তু বাড়ছে না শ্রমজীবী মানুষের আয়। নেতৃবৃন্দ বলেন, যেকোন দুর্যোগে দুর্ভোগে পড়তে হয় শ্রমজীবী মানুষদের।

নেতৃবৃন্দ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য এবং বাসদ এর তহবিলে শীতবস্ত্র দিয়ে সহযোগিতার জন্য সবার প্রতি আহ্বান জানান।