• [english_date] , [bangla_date] , [hijri_date]

মৌলভীবাজারে ছুটির দিনে সড়কে ঝরল ২ প্রাণ

Sonaly Sylhet
প্রকাশিত January 19, 2024
মৌলভীবাজারে ছুটির দিনে সড়কে ঝরল ২ প্রাণ

শুক্রবার সাপ্তাহিক ছুটির দিনে মৌলভীবাজারে সিএনজিচালিত অটোরিকশাকে বাসের ধাক্কায় দুজন নিহত ও ছয়জন আহত হয়েছেন। দুপুরে সদর উপজেলার মৌলভীবাজার-শেরপুর সড়কের দুর্লভপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

দুর্ঘটনায় প্রাণ হারানো দুজন হলেন- আবাস মিয়া (৭০) ও মধু মিয়া (৬৫)। তাদের বাড়ি মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর গ্রামে বলে জানা গেছে।

এদিকে আহত ছয়জনকে মৌলভীবাজার সদর হাসপাতাল ও সিলেটের ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের নাম ও বিস্তারিত পরিচয় জানা যায়নি।

মৌলভীবাজার মডেল থানার ওসি কে এম নজরুল ইসলাম জানান, মৌলভীবাজার থেকে দুপুর সাড়ে ১২টার দিকে ছেড়ে যাওয়া একটি লোকাল বাস শেরপুর যাওয়ার পথে দুর্লভপুর এলাকায় অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে দুজন নিহত ও ছয়জন আহত হন বলে জেনেছি।

নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের স্বাধীনতা দিবস উদযাপিত মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালন উপলক্ষে নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উদ্যোগে জেকসন হাইটসে’র একটি রেস্টুরেন্টে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিলেট এম সি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহিন আজমল এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট দক্ষিণ সুরমা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কানেকটিকাট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন আহমেদ চৌধুরী, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উপদেষ্টা সিরাজুল ইসলাম ভূঁইয়া। সভা পরিচালনা করেন সাবেক যুক্তরাষ্ট্র ছাত্রলীগ সহ সভাপতি ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মেহরাজ হোসেন ফাহমি। অনুষ্ঠানে সাবেক ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান চৌধুরী নাসিফকে বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য নির্বাচিত হওয়ায় নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।