• [english_date] , [bangla_date] , [hijri_date]

দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের শুভেচ্ছা জ্ঞাপন সাংবাদিকরা সত্যের সৈনিক : এমপি হাবিব

Sonaly Sylhet
প্রকাশিত January 17, 2024
দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের শুভেচ্ছা জ্ঞাপন সাংবাদিকরা সত্যের সৈনিক : এমপি হাবিব

দ্বিতীয় বারের মতো সিলেট-৩ আসনের সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় হাবিবুর রহমান হাবিবকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেটের নেতৃবৃন্দ। প্রেসক্লাব নেতৃবৃন্দ মঙ্গলবার রাতে দক্ষিণ সুরমার কামালবাজারস্থ এমপি হাবিবুর রহমান হাবিবের বাড়িতে গিয়ে এই শুভেচ্ছা জানান।

শুভেচ্ছার জবাবে সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেটের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে বলেন, সাংবাদিকরা সত্যের সৈনিক, তাঁদের লেখনির মাধ্যমে দেশের উন্নয়ন-অগ্রগতির চিত্র যেমন ফুঁটে উঠে, তেমনি সমাজের নানা অসংগতির বিষয়ও উঠে আসে।

তিনি তাঁর নির্বাচনের সময়সহ বিভিন্ন সময়ে দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেটের সাংবাদিকের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে অতিতের ন্যায় ভবিষ্যতেও সাংবাদিকদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেটের সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর. সিনিয়র সহ সভাপতি সাদিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক জুমান আহমদ, অর্থ সম্পাদক মোহাম্মদ সানোয়ার আলী, দপ্তর ও পাঠাগার সম্পাদক সাদিকুর রহমান সোহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইসমাইল আলী টিপু, সাহিত্য, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক এমরান ফয়সল, সদস্য শামীম আহমদ তালুকদার, মোঃ আবু বক্কর ও সাংবাদিক এম এ মালেক।