• [english_date] , [bangla_date] , [hijri_date]

হবিগঞ্জে মা-বাবার ইচ্ছা পূরণে হেলিকপ্টারে বউ আনলেন ছেলে

Sonaly Sylhet
প্রকাশিত January 13, 2024
হবিগঞ্জে মা-বাবার ইচ্ছা পূরণে হেলিকপ্টারে বউ আনলেন ছেলে

একেক জন মানুষের একেক রমমের শখ বা স্বপ্ন থাকে। কারো গাড়িতে চড়তে কারো নৌকায় চড়তে আবার কারো হেলিকপ্টারে চড়তে। সেই শখ বা স্বপ্ন থেকেই এবার হবিগঞ্জে হেলিকপ্টারে করে বিয়ে করালেন আমেরিকা প্রবাসি ছেলেকে।

 

প্রবাসি রুকন উদ্দিন তালুকদারকে বহন করা হেলিকপ্টারটি হবিগঞ্জ শহরের জেকেএন্ড এইচকে হাইস্কুল এন্ড কলেজ মাঠে অবতরণ করে শনিবার (২৩ জানুয়ারি) দুপুর পৌনে ৩টার দিকে। পরে ঘোড়ার গাড়িতে চড়ে শহরের মহব্বত কনভেনশন হলে গিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ সম্পন্ন করা হয়। আমেরিকা প্রবাসি রুকন উদ্দিন হবিগঞ্জ সদর উপজেলার সানাবই গ্রামের মোঃ জালাল উদ্দিন তালুকদারের ছেলে।

 

প্রবাসি রুকন উদ্দিনের খালু নাছির উদ্দিন জানান, রুকন উদ্দিন প্রায় ১৫ বছর যাবত আমেরিকা প্রবাসি। গত দেড় মাস আগে সে দেশে আসে। রুকন উদ্দিনের পরিবারের আরো কয়েকজন সদস্য তারা আমেরিকাতে বসবাস করেন। সম্প্রতি দেশে আসার পর পারিবারিক ভাবে বিয়ে ঠিক হয় একই উপজেলার রিচি গ্রামের বাসিন্দা ও শহরের কোর্টস্টেশন রোড এলাকায় বসবাসরত হাজি আজিজুল হকের কলেজ পড়–য়া কন্যা রুবাইয়া হক প্রমির সাথে। প্রমি হবিগঞ্জ শহরের বৃন্দাবন সরকারি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী। নাছির উদ্দিন বলেন, এরই প্রেক্ষিতে ইসলামি রীতিনীতি অনুযায়ী তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

প্রবাসি রুকন উদ্দিনের পিতা জালাল উদ্দিন তালুকদার জানান, আমার এবং আমার স্ত্রী স্বপ্ন ছিল আমার বড় ছেলে রুকনকে হেলিকপ্টারে করে বিয়ে করাব। আজ হেলিকপ্টারে করে তার বিয়ে আনুষ্ঠানিকতা শেষ হয়েছে। আমার এবং আমার স্ত্রী স্বপ্ন পূরণ হয়েছে এতে আমরা খুশি। এদিকে, হেলিকপ্টারটি হবিগঞ্জ শহরের জেকেএন্ড এইচকে হাইস্কুল এন্ড কলেজ মাঠে অবতরণ করার সময় শত শত উৎসুখ জনতা সেখানে ভীড় জমায় হেলিকপ্টারটি দেখার জন্য।

 

এসময় উৎসুখ জনতাকে সমালাতে বেশ বেগ পেতে হয় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের। এছাড়াও হেলিকপ্টারটি অবতরণের পর অনেককেই এর সাথে সেলফি তুলতেও দেখা গেছে।