• [english_date] , [bangla_date] , [hijri_date]

মধুবন সুপার মার্কেট দোকান মালিক ব্যবসায়ী সমিতির নির্বাচনী তফসিল ঘোষনা

Sonaly Sylhet
প্রকাশিত January 13, 2024
মধুবন সুপার মার্কেট দোকান মালিক ব্যবসায়ী সমিতির নির্বাচনী তফসিল ঘোষনা

মধুবন সুপার মার্কেট দোকান মালিক ব্যবসায়ী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন ১৭ ফেব্রুয়ারি ২০২৪ শনিবার অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে শনিবার (১৩ জানুয়ারি) দুপুর ১টায় সমিতির ৩য় তলাস্থ কার্যালয়ে নির্বাচনী তফসিল ঘোষনা করেন নির্বাচন পরিচালনা কমিটির সচিব মো. দুলাল হোসেন।
তফসিল অনুয়ায়ী আগামী ১৬ জানুয়ারি চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ, ২০ থেকে ২২ জানুয়ারি মনোনয়নপত্র বিক্রি, ২৫ জানুয়ারি মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময়, ২৮ জানুয়ারি মনোনয়নপত্র বাছাই, ৩১ জানুয়ারি মনোনয়নপত্র প্রত্যাহার, ৩ ফেব্রুয়ারি চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ, ৪ ফেব্রুয়ারী প্রতীক বরাদ্দ, ১৫ ফেব্রুয়ারী রাত ৮টা পর্যন্ত প্রচারণার শেষ তারিখ এবং ১৭ ফেব্রুয়ারী শনিবার সকাল ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
তফসিল ঘোষনা অনুষ্ঠানে মধুবন সুপার মার্কেট দোকান মালিক ব্যবসায়ী সমিতির আহবায়ক কমিটির আহবায়ক আখলাকুর রহমান সাহেদ, সদস্য সচিব কফিল আহমদ, সদস্য হারিস আলী, আব্দুল হান্নান, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মো. আব্দুল খালিক, মো শফিকুর রহমান, আব্দুল হাদী ইমানী সহ মার্কেটের ব্যবসায়ী ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। নির্বাচন পরিচালনা কমিটির সচিব মো. দুলাল হোসেন নির্বাচন পরিচালনায় মার্কেটের ব্যবসায়ী সদস্যবৃন্দের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।
তফসিল ঘোষনা অনুষ্ঠানের শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন ও পরে মোনাজাত পরিচালনা করেন মার্কেট মসজিদের মোয়াজ্জিন মো. মঈনুল ইসলাম।

নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের স্বাধীনতা দিবস উদযাপিত মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালন উপলক্ষে নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উদ্যোগে জেকসন হাইটসে’র একটি রেস্টুরেন্টে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিলেট এম সি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহিন আজমল এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট দক্ষিণ সুরমা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কানেকটিকাট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন আহমেদ চৌধুরী, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উপদেষ্টা সিরাজুল ইসলাম ভূঁইয়া। সভা পরিচালনা করেন সাবেক যুক্তরাষ্ট্র ছাত্রলীগ সহ সভাপতি ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মেহরাজ হোসেন ফাহমি। অনুষ্ঠানে সাবেক ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান চৌধুরী নাসিফকে বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য নির্বাচিত হওয়ায় নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।