• [english_date] , [bangla_date] , [hijri_date]

সুনামগঞ্জ-৩: টানা চতুর্থবারের মতো বিপুল ভোটে বিজয়ী আ.লীগের এম এ মান্নান

Sonaly Sylhet
প্রকাশিত January 7, 2024
সুনামগঞ্জ-৩: টানা চতুর্থবারের মতো বিপুল ভোটে বিজয়ী আ.লীগের এম এ মান্নান

শান্তিগঞ্জ(সুনামগঞ্জ) প্রতিনিধি:

সুনামগঞ্জ-৩ (শান্তিগঞ্জ-জগন্নাথপুর) আসনে আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান টানা চতুর্থবারের মতো বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। দুই উপজেলার ১৪৫টি কেন্দ্রে নৌকা প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ১ লক্ষ ২৬ হাজার ৯ শত ৯৮ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তৃণমূল বিএনপির প্রার্থী শাহিনূর পাশা চৌধুরী সোনালি আশ(পাট) প্রতীকে পেয়েছেন মাত্র ৪ হাজার ৮শত ৪৮ ভোট। পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান শাহিনুর পাশাকে ১ লাখ ২২ হাজার ১শত ৫০ ভোটের ব্যবধানে পরাজিত করেছেন।

রোববার(৭ জানুয়ারি) রাত ৮ টায় বিভিন্ন কেন্দ্রের এজেন্টদের কাছ থেকে পাওয়া তথ্যানুযায়ী এই ফলাফল পাওয়া যায়৷ এছাড়াও নির্বাচনে মন্ত্রীর সাথে প্রতিদ্বন্দ্বীতা করেছিলেন জাতীয় পার্টির প্রার্থী তৌফিক আলী মিনার ও বাংলাদেশ জাতীয় পার্টির প্রার্থী তালুকদার মো: মকবুল হোসেন৷

নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের স্বাধীনতা দিবস উদযাপিত মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালন উপলক্ষে নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উদ্যোগে জেকসন হাইটসে’র একটি রেস্টুরেন্টে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিলেট এম সি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহিন আজমল এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট দক্ষিণ সুরমা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কানেকটিকাট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন আহমেদ চৌধুরী, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উপদেষ্টা সিরাজুল ইসলাম ভূঁইয়া। সভা পরিচালনা করেন সাবেক যুক্তরাষ্ট্র ছাত্রলীগ সহ সভাপতি ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মেহরাজ হোসেন ফাহমি। অনুষ্ঠানে সাবেক ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান চৌধুরী নাসিফকে বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য নির্বাচিত হওয়ায় নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।