• [english_date] , [bangla_date] , [hijri_date]

শীতার্তদের মধ্যে বাসদ এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

Sonaly Sylhet
প্রকাশিত January 5, 2024
শীতার্তদের মধ্যে বাসদ এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে শীতার্ত মানুষের পাশে শীতবস্ত্র বিতরণ করা হয়। ৪ জানুয়ারি বৃহস্পতিবার বিকাল ৪টায় টুকেরবাজার ইউনিয়নের নয়াবাজারে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণকালে স্হানীয় সংগঠক আনোয়ার হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বাসদ সিলেট জেলা আহ্বায়ক আবু জাফর, সদস্য সচিব প্রণব জ্যোতি পাল, জেলা শাখার সদস্য জুবায়ের আহমদ চৌধুরী সুমন, স্হানীয় সংগঠক নুরুল ইসলাম আনোয়ার হোসেন কুটি, সুমন মিয়া প্রমূখ।

এখানে উল্লেখ্য প্রয়াত উমরান জুবায়ের চৌধুরী স্মরণে তার পিতা বাসদ সিলেট জেলা শাখার সদস্য জুবায়ের আহমদ চৌধুরী সুমন এর সার্বিক তত্ত্বাবধানে ২য় দিনের মতো  শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণের কার্যক্রম অব্যাহত থাকবে।

শীতবস্ত্র বিতরণ কালে নেতৃবৃন্দ বলেন,দেশের বর্তমান রাজনৈতিক -অর্থনৈতিক সংকটে সবচেয়ে দুর্ভোগের মধ্যে আছে নিম্ন আয়ের শ্রমজীবী মানুষ। প্রতিদিন বাড়ছে নিত্যপণ্যের দাম; কিন্তু বাড়ছে না শ্রমজীবী মানুষের আয়। নেতৃবৃন্দ বলেন, যেকোন দুর্যোগে দুর্ভোগে পড়তে হয় শ্রমজীবী মানুষদের।

নেতৃবৃন্দ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য এবং বাসদ এর তহবিলে শীতবস্ত্র দিয়ে সহযোগিতার জন্য সবার প্রতি আহ্বান জানান।