• [english_date] , [bangla_date] , [hijri_date]

দেশের উন্নয়নের জন্য মানুষ নৌকায় ভোট দিবেঃ মন্ত্রী ইমরান আহমদ এমপি

Sonaly Sylhet
প্রকাশিত January 5, 2024
দেশের উন্নয়নের জন্য মানুষ নৌকায় ভোট দিবেঃ মন্ত্রী ইমরান আহমদ এমপি

কোম্পানীগঞ্জ (সিলেট) প্রতিনিধিঃ

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, ‘একজন সাংবাদিক আমাকে প্রশ্ন করেছেন- আপনি তো অনেক উন্নয়ন করেছেন মানুষ কেন আপনাকে আবার ভোট দেবে? আমি বলেছি আমরা যে পর্যায়েই যাইনা কেন শেষের পরেও আরো শেষ আছে, আরোও শেষ পর্যন্ত আমাদেরকে যেতে হবে। উন্নয়নের শেষ নাই, চাহিদার শেষ নাই, আজকে যেটা শেষ হয়েছে, সেটার পরেও আরেকটা শুরু হবে। এই কোম্পানীগঞ্জকে একেবারে টপক্লাস উপজেলা হিসেবে গড়ে তোলতে চাই। এইটাই আপনাদের কাছে আমার কমিটমেন্ট।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সিলেট-৪ আসনে নৌকা প্রতীকের প্রার্থী ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ শেষ নির্বাচনী জনসভায় এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, যখন রাস্তাঘাটের কথা আসে তখন কয়েকটি ব্রিজ বাকি আছে এসব কথাই আসবে যেমন- রামাইল ব্রিজ বাকি আছে সেটি আমরা করে ফেলবো, আমবাড়ি রাস্তা বাকি আছে এটা আমরা করে ফেলবো, ছাতক আমবাড়ি ব্রিজ এগুলো আমরা করে ফেলবো। আসলে কমিটমেন্টের তো শেষ নাই। আমি চেষ্টা করবো সবগুলো কাজ শেষ করার।

তিনি আরো বলেন, আমি কেন জানিনা আমার প্রতি আপনাদের অবিশ্বাস চলে আসে পাথর কোয়ারীর বিষয় নিয়ে। কিন্তু আমি তো প্রধানমন্ত্রীর জনসভায়ও পাথর কোয়ারী নিয়ে কথা বলেছি। এটা নিয়ে আর রাজনীতির কিছু নাই। প্রথম কথা হলো কোয়ারী ইমরান আহমদ বন্ধ করে নাই। কোয়ারী বন্ধ করেছে খনিজ সম্পদ মন্ত্রণালয়। ঐ মন্ত্রণালয় ইমরান আহমদ মন্ত্রীর মন্ত্রণালয় না। তারপরেও আমি সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি আমার পক্ষ থেকে সর্বোচ্চটা করার৷

হাজারো নেতাকর্মীদের উপস্থিতিতে বিকাল ৩ ঘটিকায় কোম্পানীগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলী আমজদের সভাপতিত্বে ও জেলা আওয়ামীলীগের সদস্য জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় জনসভায় বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খান, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ (শামীম), গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কামাল আহমদ, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, সাংগঠনিক সম্পাদক এড. মাহফুজুর রহমান, আইন বিষয়ক সম্পাদক এড. আজমল আলী, সদস্য মো. গোলাপ মিয়া, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আপ্তাব আলী কালা মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইয়াকুব আলী, ইসলামপুর পশ্চিম ইউপির চেয়ারম্যান হাজী মো. জিয়াদ আলী, তেলিখাল ইউপির চেয়ারম্যান কাজী আব্দুল অদুদ আলফু মিয়া, উত্তর রণিখাই ইউপির চেয়ারম্যান ফয়জুর রহমান, পূর্ব ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. মুল্লুক হোসেন, তেলিখাল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কমরউদ্দিন চৌধুরী প্রমুখ।

নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের স্বাধীনতা দিবস উদযাপিত মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালন উপলক্ষে নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উদ্যোগে জেকসন হাইটসে’র একটি রেস্টুরেন্টে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিলেট এম সি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহিন আজমল এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট দক্ষিণ সুরমা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কানেকটিকাট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন আহমেদ চৌধুরী, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উপদেষ্টা সিরাজুল ইসলাম ভূঁইয়া। সভা পরিচালনা করেন সাবেক যুক্তরাষ্ট্র ছাত্রলীগ সহ সভাপতি ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মেহরাজ হোসেন ফাহমি। অনুষ্ঠানে সাবেক ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান চৌধুরী নাসিফকে বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য নির্বাচিত হওয়ায় নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।