• [english_date] , [bangla_date] , [hijri_date]

ঈগল মার্কার বিজয় হলে সিলেট-৬ আসনে আর কেউ  উন্নয়ন বঞ্চিত থাকবেন না : সরওয়ার হোসেন

Sonaly Sylhet
প্রকাশিত January 1, 2024
ঈগল মার্কার বিজয় হলে সিলেট-৬ আসনে আর কেউ  উন্নয়ন বঞ্চিত থাকবেন না : সরওয়ার হোসেন
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনের স্বতন্ত্র প্রার্থী সরওয়ার হোসেন বলেছেন,  সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনের সংসদ সদস্য জনগণের ভোটের মাধ্যমে নির্বাচিত হবেন। কিন্তু একটি পক্ষ ভোট ছাড়াই নির্বাচিত হয়ে যাবে বলে অপপ্রচার চালাচ্ছে। আপনারা এসব গুজবে কান দিবেন না। আগামী ৭জানুয়ারি ঈগল প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করে সকল ষড়যন্ত্রের জবাব দেওয়ার আহবান জানান তিনি।

তিনি আরও বলেন, গত ১০ বছর কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত থাকা সিলেট-৬ আসনের আর কেউ উন্নয়ন বঞ্চিত থাকবেন না।
সোমবার (১ জানুয়ারি) সকাল থেকেই তিনি ভাদেশ্বর ইউনিয়নের মেহেরেপুর, কোনাগ্রাম, খুলিয়া পাত্তন, কাটাখালিপার, গোয়াসপর শেখপুর, হাওরতলা ও মীরগঞ্জ বাজারে গণসংযোগ ও মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।
এসব গণসংযোগ ও মতবিনিময় সভায় স্থানীয় আওয়ামী লীগ ও তার ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মী, এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ এবং যুবসমাজের নেতৃবৃন্দ ও সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের স্বাধীনতা দিবস উদযাপিত মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালন উপলক্ষে নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উদ্যোগে জেকসন হাইটসে’র একটি রেস্টুরেন্টে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিলেট এম সি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহিন আজমল এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট দক্ষিণ সুরমা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কানেকটিকাট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন আহমেদ চৌধুরী, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উপদেষ্টা সিরাজুল ইসলাম ভূঁইয়া। সভা পরিচালনা করেন সাবেক যুক্তরাষ্ট্র ছাত্রলীগ সহ সভাপতি ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মেহরাজ হোসেন ফাহমি। অনুষ্ঠানে সাবেক ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান চৌধুরী নাসিফকে বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য নির্বাচিত হওয়ায় নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।