• [english_date] , [bangla_date] , [hijri_date]

নগরীর সুরমা মার্কেটের ২য় তলায় মক্কা মদিনা রেস্টুরেন্টের উদ্বোধন

Sonaly Sylhet
প্রকাশিত December 30, 2023
নগরীর সুরমা মার্কেটের ২য় তলায় মক্কা মদিনা রেস্টুরেন্টের উদ্বোধন

সিলেট সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম মুনিম বলেছেন, এই পৃথিবী সৃষ্টিকারী এবং প্রতিপালনকারী মহান রাব্বুল আল আমিন। রুটি-কাপড় এবং বাসস্থান হল মানুষের মৌলিক প্রয়োজন। আর এই প্রয়োজন পুরা করার জন্য মানুষ বিভিন্ন উপায়ে অর্থ উপার্জন করে। তন্মধ্যে ব্যবসা হল সবচেয়ে উত্তম এবং শ্রেষ্ঠ। হালাল রিজিক উপার্জন করাকে ইসলাম ইবাদত হিসেবে আখ্যা দিয়েছে। তিনি আরো বলেন, মক্কা-মদিনা ব্যবসা প্রতিষ্ঠানের উত্তরোত্তর সমৃদ্ধি ও সফলতা কামনা করেন।
তিনি শুক্রবার (২৯ ডিসেম্বর) বাদ মাগরিব সিলেট নগরীর সুরমা মার্কেট পয়েন্টের ভিআইপি রোডস্থ ১নং সুরমা মার্কেটের ২য় তলায় মক্কা মদিনা রেস্টুরেন্টের শুভ উদ্বোধন উপলক্ষে খতমে কুরআন, দোয়া মাহফিল ও ফিতা কাটা অনুষ্ঠানে উপরোক্ত কথাগুলে বলেন।
মক্কা মদিনা রেস্টুরেন্টের পরিচালক মো. মোশাররফ হোসেনের ও মো. মাহমুদুল আলম এর যৌথ পরিচালনায় দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন বিশিষ্ট আলেম আল্লামা মুফতি রশিদুর রহমান ফারুক পীর ছাহেব বরুনা। এসময় উপস্থিত ছিলেন, হযরত শাহজালাল (রহ.) এর মাদ্রাসার মুহতামিম নাজিমে তালিমাত আল্লামা উবাইদুল হক (রহ.) এর সুযোগ্য সাহেবজাদা মাওলানা মুফতি আতাউল হক জালালাবাদী, নয়াসড়ক মাদ্রাসার মুহতামিম মাওলানা সাইফুল্লাহ। এছাড়াও বিশিষ্ট আলেমেদ্বীন, বিশিষ্ট রাজনীতিবিদ, সামাজিক ও পেশাজীবীর সংগঠনের নেতৃবৃন্দ উপসস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি