• [english_date] , [bangla_date] , [hijri_date]

ক্বিনসিটি সিলেট সামাজিক সংগঠনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

Sonaly Sylhet
প্রকাশিত December 30, 2023
ক্বিনসিটি সিলেট সামাজিক সংগঠনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

ক্বিনসিটি সিলেট সামাজিক সংগঠনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় নগরীর সোবহানীঘাটস্থ একটি অভিজাত হোটেলের হলরুমে এই বার্ষিক সাধারণ সভার আয়োজন করা হয়।
সংগঠনের আহ্বায়ক আব্দুল লতিফের সভাপতিত্বে ও সদস্য সচিব সুয়েব নেওয়াজ এর পরিচালনায় সভায় বার্ষিক সাধারণ সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠাকালীন সভাপতি নাজিব আহমদ অপু, প্রতিষ্ঠাকালীন সদস্য মো শহিদুল ইসলাম (সুহাত), আইটি সম্পাদক উমর ফাহিম, সাংবাদিক রেজুওয়ান আহমদ, জয়ন্ত কুমার দাস, সদস্য জুবায়ের আহমদ, আব্দুল্লাহ রহমান, মো: রুমন, রিফাতুল গনি, মিনহাজ, বাবলু, প্রদীপ, সাকিব প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সদস্য আবু তাহের এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন সদস্য তারেক রহমান। বার্ষিক সাধারণ সভায় হিসাব পেশ করেন প্রতিষ্ঠাকালীন সভাপতি নাজিব আহমদ অপু। ২০২৩ সালে সংগঠনের কার্যক্রমে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সংগঠনের সদস্য ও ২জন সাংবাদিককে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। বার্ষিক সাধারণ সভায় সংগঠনকে আরো গতিশীল করার লক্ষ্যে বিভিন্ন কার্যক্রম গ্রহণ করা হয়।

নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের স্বাধীনতা দিবস উদযাপিত মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালন উপলক্ষে নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উদ্যোগে জেকসন হাইটসে’র একটি রেস্টুরেন্টে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিলেট এম সি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহিন আজমল এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট দক্ষিণ সুরমা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কানেকটিকাট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন আহমেদ চৌধুরী, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উপদেষ্টা সিরাজুল ইসলাম ভূঁইয়া। সভা পরিচালনা করেন সাবেক যুক্তরাষ্ট্র ছাত্রলীগ সহ সভাপতি ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মেহরাজ হোসেন ফাহমি। অনুষ্ঠানে সাবেক ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান চৌধুরী নাসিফকে বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য নির্বাচিত হওয়ায় নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।