• [english_date] , [bangla_date] , [hijri_date]

সাদিক চৌধুরীর উপর হুমকিতে সিলভার ভিলেজ উন্নয়ন পরিষদের নিন্দা ও প্রতিবাদ

Sonaly Sylhet
প্রকাশিত December 29, 2023
সাদিক চৌধুরীর উপর হুমকিতে সিলভার ভিলেজ উন্নয়ন পরিষদের নিন্দা ও প্রতিবাদ

দক্ষিণ সুরমার শিববাড়িস্থ সিলভার ভিলেজ উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক সাদিকুর রহমান চৌধুরীকে প্রাণনাশের হুমকির প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন সিলভার ভিলেজ উন্নয়ন পরিষদ নেতৃবৃন্দ।
বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে পরিষদের নেতৃবৃন্দ বলেন, সাংগঠনিক কাজকে কেন্দ্র করে সিলভার ভিলেজ কোম্পানীর ইন্দনে পরিষেদের সাধারণ সম্পাদক সাংবাদিক সাদিকুর রহমান চৌধুরীর উপর এই হুমকি গোটা সংগঠনের উপর হুমকি স্বরূপ। এই হুমকি সামাজিক নিরাপত্তা ও শৃংখলাকে বাঁধাগ্রস্থ করেছে। এমন ঘৃন্য কর্মকান্ড কিছুতেই মেনে নেয়া যায় না।
নেতৃবৃন্দ এই ঘটনার সুষ্ট তদন্ত সাপেক্ষে দোষীদের উপযুক্ত শাস্তি দাবী করেন।
বিবৃতিদাতারা হলেন- সিলভার ভিলেজ উন্নয়ন পরিষদের সভাপতি শাহজাহান খান, সহ সভাপতি মোয়াজ্জেম হোসেন, মহসিন খান, অর্থ সম্পাদক ছয়ফুর রহমান লিটন, প্রচার সম্পাদক মহররম উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক সৈয়দ মহসিন আলী, দপ্তর সম্পাদক সফিকুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম রিয়াদ ভূইয়া, কার‌্যকরী সদস্য মজনু ভূইয়া,  মোসাহিদ মিয়া, সবুজ আহমদ, বিল্লাল হোসেন, ময়নুল ইসলাম।

বিজ্ঞপ্তি

নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের স্বাধীনতা দিবস উদযাপিত মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালন উপলক্ষে নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উদ্যোগে জেকসন হাইটসে’র একটি রেস্টুরেন্টে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিলেট এম সি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহিন আজমল এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট দক্ষিণ সুরমা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কানেকটিকাট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন আহমেদ চৌধুরী, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উপদেষ্টা সিরাজুল ইসলাম ভূঁইয়া। সভা পরিচালনা করেন সাবেক যুক্তরাষ্ট্র ছাত্রলীগ সহ সভাপতি ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মেহরাজ হোসেন ফাহমি। অনুষ্ঠানে সাবেক ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান চৌধুরী নাসিফকে বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য নির্বাচিত হওয়ায় নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।