• [english_date] , [bangla_date] , [hijri_date]

সিলেট -৬: ছাত্রলীগের সমন্বয়ক কমিটির দায়িত্বে যারা

Sonaly Sylhet
প্রকাশিত December 28, 2023
সিলেট -৬: ছাত্রলীগের সমন্বয়ক কমিটির দায়িত্বে যারা

সোনালী সিলেট ডেস্ক ঃ 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট -৬ আসনের ছাত্রলীগের সমন্বয়ক কমিটিতে যারা দয়িত্ব পালন করবেন তাদের নাম ঘোষণা করেছে সংগঠনটির কেন্দ্রীয় সংসদের নেতারা। 

 

 

 

গত মঙ্গলবার ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসাইন ও শেখ ওয়ালী আসিফ ইনানের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে দায়িত্বপ্রাপ্তদের নাম প্রকাশ করা হয়। এতে  প্রধান সমন্বয়কের দায়িত্ব পেয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-অটিজম বিষয়ক সম্পাদক সেরবানিয়াত সিরাজুম মুনীরা লিখন।

 

একইসঙ্গে সমন্বয়ক হিসেবে আরও দায়িত্ব পালন করবেন- গোলাপগঞ্জ উপজেলা থেকে ছাত্রলীগ নেতা রাসেল আহমদ রাজু, হুমায়ুন কবির রুবেল, মিহাদ রাজু, জাহিন মাহমুদ ও ফারদিন।

 

 

এ বিষয়ে রাসেল আহমদ রাজু বলেন, ‘এই দায়িত্ব পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত ও গর্বিত। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত প্যাডে নাম আসা সবারই স্বপ্ন থাকে, এক্ষেত্রে আমরা ভাগ্যবান। আমি কৃতজ্ঞতা জানাই যারা আমাদের এত বড় দায়িত্ব অর্পন করেছেন  আমাদের এতদূর আসতে সহযোগিতা করেছেন। আসন্ন জাতীয় নির্বাচনে সিলেট-৬ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী জননেতা জনাব নুরুল ইসলাম নাহিদকে বিজয়ী করতে আমরা কাজ করে যাবো।

সুত্র ঃ সিলেট ভিউ ২৪