• [english_date] , [bangla_date] , [hijri_date]

সিলেটে ৪ লক্ষাধিক টাকার ভারতীয় চিনি জব্দ

Sonaly Sylhet
প্রকাশিত December 28, 2023
সিলেটে ৪ লক্ষাধিক টাকার ভারতীয় চিনি জব্দ

সোনালী সিলেট ডেস্ক ঃ 

সিলেটে ৪ লক্ষাধিক টাকার ভারতীয় চিনিসহ এক চোরাকারবারীকে গ্রেফতার করেছে পুুলিশ। এসময় একটি ডিআই পিকআপ (সিলেট মেট্রো ন-১১-১৩৯৩) আটক করা হয়।

বুধবার (২৭ ডিসেম্বর) রাতে এসএমপির মিডিয়া শাখা থেকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সাড়ে ৯টায় গোপন সংবাদের এসএমপি কোতোয়ালী মডেল থানার মীরাবাজার এলাকা থেকে ৫৭ বস্তা ভারতীয় চিনি জব্দ করা হয়। যার আনুমানিক দাম ৪ লক্ষ ১ হাজার ৮৫০ টাকা।

এঘটনায় রহিম উদ্দিন (২৫) নামে এক চোরাকারবারীকে গ্রেফতার করা হয়। সে গোয়াইনঘাট উপজেলার মাতুরতল লাবু গ্রামের মৃত মছন আলীর ছেলে।

এসময় তার হেফাজত থেকে একটি ডিআই পিকআপ (সিলেট মেট্রো ন-১১-১৩৯৩) ও একটি এন্ড্রয়েড মোবাইল জব্দ করা হয়।

পরে তার বিরুদ্ধে এসএমপি কোতয়ালী মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা (নং-৩৯/ ২৬.১২.২০২৩) দায়ের করা হয়।

নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের স্বাধীনতা দিবস উদযাপিত মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালন উপলক্ষে নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উদ্যোগে জেকসন হাইটসে’র একটি রেস্টুরেন্টে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিলেট এম সি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহিন আজমল এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট দক্ষিণ সুরমা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কানেকটিকাট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন আহমেদ চৌধুরী, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উপদেষ্টা সিরাজুল ইসলাম ভূঁইয়া। সভা পরিচালনা করেন সাবেক যুক্তরাষ্ট্র ছাত্রলীগ সহ সভাপতি ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মেহরাজ হোসেন ফাহমি। অনুষ্ঠানে সাবেক ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান চৌধুরী নাসিফকে বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য নির্বাচিত হওয়ায় নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।