• [english_date] , [bangla_date] , [hijri_date]

তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস) এর মতবিনিময় সভা নারী উদ্যোক্তারা সফল হলেই দেশ এগিয়ে যাবে : পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন

Sonaly Sylhet
প্রকাশিত December 28, 2023
তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস) এর মতবিনিময় সভা নারী উদ্যোক্তারা সফল হলেই দেশ এগিয়ে যাবে : পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন

সোনালী সিলেট ডেস্ক ঃ 

বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত সিলেট-১ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে আব্দুল মোমেন বলেছেন, নারীরা সফল হলেই দেশ এগিয়ে যাবে। নারীদের স্বার্থে সকল নারী উদ্যোক্তাদের ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। তিনি বলেন, নারীদের অধিকারও সুনিশ্চিত করতে একান্তভাবে কাজ করে যাচ্ছেন আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। ব্যবসা-বাণিজ্যে নারীদের জন্য সরকারিভাবে বিশেষ সহায়তা দিয়ে যাচ্ছেন।
তিনি বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সকাল ১০টায় নগরীর জিতু মিয়ার পয়েন্টস্থ এহিয়া ওয়াকফের হলরুমে তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস) সিলেট জেলা ও মহানগর কমিটির উদ্যোগে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস) এর জাতীয় সমন্বয়নকারী অনিতা দাশ গুপ্তা সভাপতিত্বে ও জেলার সাংগঠনিক সম্পাদক ফাতেমা সুলতানার পরিচালনায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগে সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস) এর নির্বাহী কর্মকর্তা হিমাংশু মিত্র।
বক্তব্য রাখেন, ফ্লিম ফর পিস ফাউন্ডেশনের সভাপতি শীপা হাফিজা, ক্ষুদ্র-মাঝারী নারী উদ্যোক্তা বিষয়ক পরামর্শক মমতাজ ফারুকী চৌধুরী, সমাজকর্মী ডাঃ নাজরা চৌধুরী, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি প্রমুখ। এছাড়াও মতবিনিময় সভায় সিলেটের সকল প্রান্তিক নারী উদ্যোক্তা ও তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস) সিলেট জেলা ও মহানগর কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।