• [english_date] , [bangla_date] , [hijri_date]

নির্বাচিত হলে এলাকায় কাঙ্খিত উন্নয়ন উপহার দিবো: শফিক চৌধুরী

Sonaly Sylhet
প্রকাশিত December 27, 2023
নির্বাচিত হলে এলাকায় কাঙ্খিত উন্নয়ন উপহার দিবো: শফিক চৌধুরী

সোনালী সিলেট ডেস্ক ঃ 

সিলেট-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী বলেছেন, অনেক কঠোর পরিশ্রমের মাধ্যমে এতদূর এসেছি। জোটবদ্ধ রাজনীতির জন্য গত দুইবার মনোনয়ন পাইনি। দীর্ঘ ১০ বছর পর জননেত্রী শেখ হাসিনা আবারও আপনাদের সেবা করার সুযোগ দিয়েছেন। আপনারা আমাকে মহান জাতীয় সংসদে আপনাদের প্রতিনিধিত্ব করার সুযোগ দেন। নির্বাচিত হলে বিশ্বনাথ-ওসমানীনগর বাসীকে কাঙ্ক্ষিত উন্নয়ন উপহার দিবো। আমার অভিজ্ঞতা, মেধা ও শ্রম দিয়ে এলাকার ভাগ্য উন্নয়নে কাজ করব।
তিনি বুধবার (২৭ ডিসেম্বর) দিনব্যাপী ওসমানীনগর উপজেলার দয়ামীর ও তাজপুর ইউনিয়নের বিভিন্ন বাজারে গণসংযোগ ও পথসভায় উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার মানুষের কল্যাণের জন্য কাজ করে। সবসময় চিন্তাভাবনা করে মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য। তাই আগামী ৭ জানুয়ারি দলমত নির্বিশেষে উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিয়ে দেশের উন্নয়নে অংশ নিন।
এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সৈয়দ এপতার হোসেন পিয়ার, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, সিনিয়র সহ-সভাপতি আব্দাল মিয়া, আলাউর রাহমান আলা, নেফা মিয়া, যুগ্ম সম্পাদক অরুনোদয় পাল ঝলক, সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান, আনা মিয়া, যুক্তরাজ্য আওয়ামী লীগের জনসংযোগ বিষয়ক সম্পাদক রবিন পাল, কৃষি বিষয়ক সম্পাদক মঞ্জুর আহমদ, সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সালমা সুলতানা, জেলা পরিষদের সদস্য রওশন জেবিন রুবা, সিলেট জেলা যুবলীগের সহ সভাপতি সামছুল ইসলাম মিলন, সিলেট জেলা মৎসজীবী লীগের সভাপতি এম. এন. নবী, সাধারণ সম্পাদক মৃদুল কান্তি দাস, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি চঞ্চল পাল, যুবলীগের যুগ্ম সম্পাদক দিলদার আলী, দপ্তর সম্পাদক আব্দুল মন্নান, ওসমানীনগর উপজেলা মৎসজীবী লীগের সভাপতি হাজী আজির উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল বাশার, উপজেলা ছাত্রলীগের আহবায়ক জুবায়ের আমিন, যুগ্ম আহবায়ক সুজন মাহমুদ, জাবেদ আহমদ আবির, রুবেল আহমদ সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী এবং অঙ্গ সহযোগী সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ

নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের স্বাধীনতা দিবস উদযাপিত মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালন উপলক্ষে নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উদ্যোগে জেকসন হাইটসে’র একটি রেস্টুরেন্টে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিলেট এম সি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহিন আজমল এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট দক্ষিণ সুরমা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কানেকটিকাট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন আহমেদ চৌধুরী, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উপদেষ্টা সিরাজুল ইসলাম ভূঁইয়া। সভা পরিচালনা করেন সাবেক যুক্তরাষ্ট্র ছাত্রলীগ সহ সভাপতি ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মেহরাজ হোসেন ফাহমি। অনুষ্ঠানে সাবেক ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান চৌধুরী নাসিফকে বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য নির্বাচিত হওয়ায় নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।