• [english_date] , [bangla_date] , [hijri_date]

সিলেট ষ্টেশন ক্লাব এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

Sonaly Sylhet
প্রকাশিত December 23, 2023
সিলেট ষ্টেশন ক্লাব এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

সোনালী সিলেট ডেস্কঃ 

সিলেট ষ্টেশন ক্লাব লিমিটেড এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ ডিসেম্বর) সকাল ১২টায় ক্লাবের হলরুমে আয়োজিত বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব ও পরিচালনা করেন সিলেট ষ্টেশন ক্লাবের সাবেক সভাপতি ও সাধারণ সভার সভাপতি এমাদ উল্লাহ শহিদুল ইসলাম।
সভায় ক্লাব প্রেসিডেন্ট মঞ্জুর আহমদ চৌধুরী বার্ষিক প্রতিবেদন পেশ করেন। এসময় তিনি বিগত ১ বছর ক্লাবের কার্যক্রম পরিচলনা করতে সর্বত্মক সহযোগীতা করায় ক্লাবের সকল সদস্যকে ধন্যবাদ জানান।
সভায় বক্তব্য রাখেন ক্লাবের ভাইস প্রেসিডেন্ট শাহ মো. মোশাহিদ আলী এডভোকেট, শমসের জামাল, ফেরদৌস চৌধুরী রুহেল, রনদ্বীপ লাল দাস, আতাউর রহমান, আবু বকর হিরন, ইঞ্জিনিয়ার এম এ রাজ্জাক খান, মনসুর আহমদ চৌধুরী প্রমুখ।
বার্ষিক সাধারণ সভায় ক্লাবের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বিজ্ঞপ্তি

নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের স্বাধীনতা দিবস উদযাপিত মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালন উপলক্ষে নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উদ্যোগে জেকসন হাইটসে’র একটি রেস্টুরেন্টে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিলেট এম সি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহিন আজমল এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট দক্ষিণ সুরমা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কানেকটিকাট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন আহমেদ চৌধুরী, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উপদেষ্টা সিরাজুল ইসলাম ভূঁইয়া। সভা পরিচালনা করেন সাবেক যুক্তরাষ্ট্র ছাত্রলীগ সহ সভাপতি ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মেহরাজ হোসেন ফাহমি। অনুষ্ঠানে সাবেক ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান চৌধুরী নাসিফকে বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য নির্বাচিত হওয়ায় নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।