• [english_date] , [bangla_date] , [hijri_date]

সড়কে ঝরল যুবকের প্রাণ

Sonaly Sylhet
প্রকাশিত December 22, 2023
সড়কে ঝরল যুবকের প্রাণ

সোনালী সিলেট ডেস্ক ঃ 

মৌলভীবাজারের বড়লেখায় প্রাইভেট কারের সাথে মোটরসাইলের সংঘর্ষে নিজবাহাদুরপুর ইউনিয়ন তালামিযের সভাপতি হাফিজ কামরুল ইসলাম (২২) নিহত হয়েছেন। এতে অপর মোটরসাইকেল আরোহী মাহফুজ আহমদ (২২) গুরুতর আহত হয়েছেন।
তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
শুক্রবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় বড়লেখা-চান্দগ্রাম আঞ্চলিক মহাসড়কের দাসেরবাজার এলাকায় এই দুর্ঘটনাটি ঘটেছে।
নিহত হাফেজ কামরুল ইসলাম উপজেলার পূর্ব-মাইজগ্রামের মনজ্জির আলীর ছেলে। আহত মাহফুজ আহমদ ডিমাই এলাকার বাসিন্দা।
স্থানীয় সূত্রে জানা গেছে, তালামিয নেতা হাফেজ কামরুল ইসলাম ও মাহফুজ আহমদ বড়লেখা থেকে মোটরসাইকেলে দাসেরবাজার যাচ্ছিলেন।
দাসেরবাজার এলাকায় পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেট কারের সাথে তাদের মোটরসাইকেলের সংঘর্ষ ঘটে। এতে মোটরসাইকেল আরোহী কামরুল ও মাহফুজ গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথেই কামরুলের মুত্যু ঘটে।
বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তী সন্ধ্যা সাতটায় জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। এব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সুত্রঃ সিলেট ভিউ ২৪/জা

নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের স্বাধীনতা দিবস উদযাপিত মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালন উপলক্ষে নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উদ্যোগে জেকসন হাইটসে’র একটি রেস্টুরেন্টে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিলেট এম সি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহিন আজমল এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট দক্ষিণ সুরমা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কানেকটিকাট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন আহমেদ চৌধুরী, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উপদেষ্টা সিরাজুল ইসলাম ভূঁইয়া। সভা পরিচালনা করেন সাবেক যুক্তরাষ্ট্র ছাত্রলীগ সহ সভাপতি ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মেহরাজ হোসেন ফাহমি। অনুষ্ঠানে সাবেক ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান চৌধুরী নাসিফকে বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য নির্বাচিত হওয়ায় নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।