• [english_date] , [bangla_date] , [hijri_date]

জনপ্রিয় অভিনেত্রী রওশন আরা রুনা আর নেই

Sonaly Sylhet
প্রকাশিত December 21, 2023
জনপ্রিয় অভিনেত্রী রওশন আরা রুনা আর নেই

সোনালী সিলেট ডেস্ক ঃ 

সিলেটি আঞ্চলিক নাটকের জনপ্রিয় অভিনেত্রী ও সিলেট বেতারের নিয়মিত শিল্পী রওশন আরা মনির রুনা আর নেই। তিনি বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বেলা সোয়া ১টার দিকে নগরীর গোয়াই পাড়া এলাকার নিজ বাসায় ইন্তেকাল করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেত্রী রওশন আরা মনির রুনার পুত্র তৌফিক আহমেদ তপু।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৫ বছর। তিনি দীর্ঘদিন থেকে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। রওশন আরা মনির রুনা একমাত্র ছেলে নাতী-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমার জানাযার নামায আজ বৃহস্পতিবার বাদ এশা হযরত শাহজালাল (র.)এর মাজার মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে।

সুত্রঃ সিলেট ভয়েজ /জে

নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের স্বাধীনতা দিবস উদযাপিত মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালন উপলক্ষে নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উদ্যোগে জেকসন হাইটসে’র একটি রেস্টুরেন্টে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিলেট এম সি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহিন আজমল এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট দক্ষিণ সুরমা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কানেকটিকাট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন আহমেদ চৌধুরী, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উপদেষ্টা সিরাজুল ইসলাম ভূঁইয়া। সভা পরিচালনা করেন সাবেক যুক্তরাষ্ট্র ছাত্রলীগ সহ সভাপতি ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মেহরাজ হোসেন ফাহমি। অনুষ্ঠানে সাবেক ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান চৌধুরী নাসিফকে বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য নির্বাচিত হওয়ায় নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।