• [english_date] , [bangla_date] , [hijri_date]

সিলেটে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে এড. রনজিত সরকারের নেতৃতে আনন্দ মিছিল

Sonaly Sylhet
প্রকাশিত December 20, 2023
সিলেটে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে এড. রনজিত সরকারের নেতৃতে আনন্দ মিছিল

সোনালী সিলেট ডেস্ক ঃ 

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-১ (জামালগঞ্জ, তাহিরপুর, ধর্মপাশা ও মধ্যনগর উপজেলা) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এডভোকেট রনজিত সরকার এর নেতৃত্বে আনন্দ মিছিল করেছে সুনামগঞ্জ-১ আসনের আওয়ামী লীগ ও অঙ্গযোগী সংগঠন এবং সিলেট জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।
বুধবার (২০ ডিসেম্বর) দুপুরে আনন্দ মিছিলটি টিলাগড় পয়েন্ট থেকে শুরু হয়ে আলীয়া মাদ্রাসা মাঠে প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দেয়।
এসময় উপস্থিত ছিলেন- তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, সহ সভাপতি ইকবাল তালুকদার, সাধারণ সম্পাদক অমল কর, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মজিবুর রহমান, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ মুরাদ, জামালগঞ্জ উপজেলা চেয়ারম্যান ইকবাল আল আজাদ, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা, আলমগীর খোকন, মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিশাস উদ্দিন তালুকদার, সাধারণ সম্পাদক পরিতোষ সরকার, সুনামগঞ্জ জেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জুবের আহমেদ অপু, দক্ষিণ বড়দল ইউপি চেয়ারম্যান হাজী ইউনুস আলী, বেহেলী ইউপি চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, সিসিকের ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর ও ছাত্রলীগ নেতা রুহেল আহমদ।
এছাড়াও চার উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলী, ছাত্রলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় বক্তরা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম হয়েছিল বলেই আমরা একটি স্বাধীন দেশ পেয়েছি। আর তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দেশের মানুষের জীবনমান উন্নয়নের কাজ করে যাচ্ছেন। তাঁর সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।
বক্তারা আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আওয়ামী লীগ সরকার দেশের যে উন্নয়ন করেছে অতীতে কোন সরকার তা করতে পারে নি। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করতে বক্তারা সকলের প্রতি আহবান জানান।

সুত্রঃ সিলেটভিউ২৪ডটকম / জে

নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের স্বাধীনতা দিবস উদযাপিত মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালন উপলক্ষে নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উদ্যোগে জেকসন হাইটসে’র একটি রেস্টুরেন্টে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিলেট এম সি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহিন আজমল এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট দক্ষিণ সুরমা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কানেকটিকাট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন আহমেদ চৌধুরী, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উপদেষ্টা সিরাজুল ইসলাম ভূঁইয়া। সভা পরিচালনা করেন সাবেক যুক্তরাষ্ট্র ছাত্রলীগ সহ সভাপতি ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মেহরাজ হোসেন ফাহমি। অনুষ্ঠানে সাবেক ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান চৌধুরী নাসিফকে বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য নির্বাচিত হওয়ায় নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।