• [english_date] , [bangla_date] , [hijri_date]

সিলেটের জনসভায় দুই লাখ পানির বোতল দিলেন মেয়র

Sonaly Sylhet
প্রকাশিত December 20, 2023
সিলেটের জনসভায় দুই লাখ পানির বোতল দিলেন মেয়র

সোনালী সিলেট ডেস্ক ঃ 

সিলেটে প্রধানমন্ত্রীর জনসভায় দুই লাখ পানির বোতল সরবরাহ করেছেন সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী। আধালিটার পরিমাণের এসব পানির বোতল জনসভাস্থল ও আশপাশের সড়কে সারিবদ্ধভাবে রাখা হয়েছে।

বুধবার (২০ ডিসেম্বর) সকালে জনসভাস্থল সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠ ঘুরে এ চিত্র দেখা গেছে।

সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, সিলেটে আওয়ামী লীগের প্রথম নির্বাচনী জনসভায় লাখ লাখ মানুষের সমাগম হবে। লোকে লোকারণ্য হয়ে যাবে আলিয়া মাদরাসা মাঠ। কোনো মানুষ যাতে পানির কষ্ট না পায় সেজন্য দুই লাখ বোতল পানি জনসভাস্থল ও আশপাশ এলাকায় সারিবদ্ধভাবে রাখা হয়েছে।

তিনি বলেন, অনেক দুর-দূরান্ত থেকে মানুষ সিলেট আসবে। অনেকে দোকানপাঠ খুঁজে পাবে না। তাই এ উদ্যোগ নেওয়া হয়েছে।

পুণ্যভূমি সিলেট থেকে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা শুরু হচ্ছে বুধবার। প্রথম জনসভায় বক্তব্য রাখবেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুপুর ২টায় নগরীর সরকারি আলিয়া মাদরাসা মাঠে আওয়ামী লীগের প্রথম নির্বাচনী জনসভায় ভাষণ দেন তিনি।

সুত্রঃ জাগো নিউজ / জে

নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের স্বাধীনতা দিবস উদযাপিত মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালন উপলক্ষে নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উদ্যোগে জেকসন হাইটসে’র একটি রেস্টুরেন্টে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিলেট এম সি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহিন আজমল এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট দক্ষিণ সুরমা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কানেকটিকাট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন আহমেদ চৌধুরী, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের উপদেষ্টা সিরাজুল ইসলাম ভূঁইয়া। সভা পরিচালনা করেন সাবেক যুক্তরাষ্ট্র ছাত্রলীগ সহ সভাপতি ও নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মেহরাজ হোসেন ফাহমি। অনুষ্ঠানে সাবেক ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান চৌধুরী নাসিফকে বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য নির্বাচিত হওয়ায় নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।