দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত বিদ্যুৎহীন নগরে জন ভোগান্তি

প্রকাশিত: ৮:০৪ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০১৯

দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত বিদ্যুৎহীন নগরে জন ভোগান্তি

সোনালী সিলেট ডেস্ক
সোমবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত বিদ্যুৎহীন ছিল নগরীর বিভিন্ন এলাকা। এতে ভোগান্তিতে পড়েন বিপর্যস্ত নগরবাসী। স্তবিরতা নেমে কর্মক্ষেত্রেও। নগরীর নয়াসড়ক জামে মসজিদের মিনার ভাঙতে গিয়ে তা রাস্তায় ভেঙে পড়ার কারণে এমন ঘটনার সৃষ্টি হয়।

জানা যায়, পুনর্নির্মাণের জন্য সোমবার নয়াসড়ক জামে মসজিদের মিনার ভাঙার কাজ করছিলো সিটি করপোরেশন। কোনো নিরাপত্তা ব্যবস্থা ছাড়াই ভাঙার কাজ করায় দুপুর সোয়া ১২টায় দিকে পুরো মিনার ভেঙে পড়ে সড়ক ও বিদ্যুতের তারের উপর। এতে বিদ্যুতের তার ছিঁড়ে ও খুঁটি হেলে পড়ে বিপর্যস্ত হয়ে যায় বিদ্যুৎ ব্যবস্থা। একজন মোটরসাইকেল আরোহী আহতও হন।

দুপুর সাড়ে ১২টার পর থেকেই নগরীর নয়াসড়ক, জিন্দাবাজার, বারুতখানা, জেল রোড, কাজীটুলা, মানিকপুর রোডসহ অনেকে এলাকা বিদ্যুৎহীন হয়ে পড়ে।

এ ব্যাপারে বিদ্যুৎ বিতরণ বিভাগ সিলেটের প্রধান প্রকৌশলী প্রবীর কুমার দে বলেন, সিটি করপোরেশনের একটা ভূমিকম্প ঘটিয়ে ফেলছে। তাদের পরিকল্পনাহীন কাজে আমরা বিপদে পড়েছি। অনেক এলাকা বিদ্যুৎহীন হয়ে পড়েছে। অনেকগুলো পুল, ফিডার ক্ষতিগ্রস্ত হয়েছে। এগুলো মেরামত করে পুনরায় বিদ্যুৎ সংযোগ চালু করতে আমরা কাজ করছি। আমাদের ৫০/৬০ জন কর্মী দুর্ঘটনার পর থেকেই কাজ করছেন। তবে পুরো কাজ শেষ হতে আরও কিছুটা সময় লাগবে। অনেকগুলো লাইন ছিঁড়ে গেছে।

তিনি বলেন, নিরাপত্তা ব্যবস্থা ছাড়াই ভাঙার কাজ করে ঝামেলা করলো সিটি করপোরেশন। অথচ বিদ্যুৎ না পেয়ে লোকজন এখন আমাদের গালি দিচ্ছে।

  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ শিরোনাম