সিলেটে বেগম জিয়ার মুক্তি দাবীতে বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ৯:৪১ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০১৯

সিলেটে বেগম জিয়ার মুক্তি দাবীতে বিক্ষোভ মিছিল

সোনালী সিলেট ডেস্ক
বেগম জিয়ার মুক্তি, অবিলম্বে জাতীয় সংসদ নির্বাচন ও ফ্যাসিস্ট সরকারের পতনের দাবীতে বিক্ষোভ মিছিল করেছে বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের সাধারণ শিক্ষার্থীরা।

২৮ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১১টায় হুমায়ুন রশীদ চত্তর থেকে শুরু করে আশপাশের সড়ক প্রদক্ষিণ শেষে পূণরায় হুমায়ুন চত্ত্বরে এক সংক্ষিপ্ত পথ সভা অনুষ্ঠিত হয়।

পথ সভায় তারা বলেন, খালেদা জিয়া সহ রাজ বন্দিদের মুক্তি দিয়ে নিরদলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। বক্তারা বলেন, সরকারের সঙ্গে জনগণ নেই। জনবিচ্ছিন্ন সরকারকে বিদায় দিতে হবে।

এই অবৈধ-অনৈতিক-জুলুমবাজ সরকারকে হটিয়ে তবেই আমরা ঘরে ফিরবো। জয় আমাদের সুনিশ্চিত। আর বাকশাল নয়, একদলীয় শাসন নয়, দেশে বহুদলীয় গণতন্ত্র ফিরিয়ে আনবো। আইনি লড়াই ও গণআন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়া সহ সকল রাজ বন্দিদের মুক্ত করা হবে। বক্তারা বলেন, সরকার দেশ পরিচালনায় সার্বিকভাবে ব্যর্থ হয়েছে।

জনগণের ক্রয়ক্ষমতা না বাড়লেও দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে জনদুর্ভোগ এখন চরমে উঠেছে। বক্তারা ক্রমবর্ধমান দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকারের প্রতি জোর দাবি জানান। অন্যথায় সরকারকে গণরোষের মুখোমুখি হতে হবে।

রামিম খান মসরুর চৌধুরীর সভাপতিত্বে ও নাজমুল হাসানের পরিচালনায় মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন, ইফতেয়ার উদ্দিন কামিল, নাজমুল হাসান, আলতাফ হোসেন কামাল, আব্দুর রহমান আতা, সঞ্জয় কুমার, রাশেদ আহমদ, তরিকুল ইসলাম, ইশতিয়াক আহমদ, ডালিম আহমদ, শাইবুল হাসান, ফরহাদ আহমদ, আফজাল চৌধুরী, রামিম খান, ফয়েজুর রহমান, অনিক আহমদ, আকাশ, হাসান, রিপন, সোহাগ প্রমুখ।

  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ শিরোনাম