তারেক রহমানের জন্মদিনে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের দোয়া

প্রকাশিত: ৭:৩৪ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০১৯

তারেক রহমানের জন্মদিনে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের দোয়া

সোনালী সিলেট ডেস্ক
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে দোয়া মাহফিল হয়েছে। আজ বুধবার (২০ নভেম্বর) বাদ আছর দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার মসজিদ প্রাঙ্গনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা, বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্থতা কামনা, এম. ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার ও জুনেদ আহমদ, গাড়িচালক আনসার আলীসহ গুমকৃত সকল নেতাকর্মীদের সন্ধান কামনা এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার, মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি আব্দুল কাইয়ূম জালালী পংকী, সহসভাপতি হুমায়ূন কবির শাহীন, মহানগর বিএনপির সহসভাপতি ও স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, মহানগর বিএনপির সহসভাপতি জিয়াউল গণি আরেফিন জিল্লুর, সহ-সভাপতি আমির হোসেন, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়সল, আব্দুল আহাদ খান জামাল, মহানগর যুবদলের আহবায়ক নজিবুর রহমান নজির, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আরিফ ইকবাল নেহাল চেয়ারম্যান, যুগ্ম আহবায়ক জাকির হোসেন, যুগ্ম আহবায়ক আব্দুল ওয়াহিদ সুহেল, স্বেচ্ছাসেবক দল নেতা কামাল হাসান জুয়েল, চৌধুরী মোহাম্মদ সুহেল, আহমেদ আহসান মাহবুব, মামুন রাজ্জাক রুমেল, দেলওয়ার হোসেন চৌধুরী, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, স্বেচ্ছাসেবক দল নেতা আকবর আলী খান, আজম আহমদ, সৈয়দ শহীদ হোসেন সাবু, খন্দকার মনিরুজ্জামান মনির, নুরুল ইসলাম, শাওন আহমদ ইমরান, সাহেদ আহমদ, জাহেদ আহমদ, বাবুল আহমদ, সুয়েব আহমদ, আব্দুল্লাহ আল মামুন, আজিজ খান সজীব, জীবন আহমদ, জাহাঙ্গীর আলম, উজ্জল আহমদ, শাহিন আহমদ, রিপন চৌধুরী, দিলোয়ার হোসেন, শাহ আলম প্রমুখ।

  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ শিরোনাম