সিলেটে বিপুল পরিমাণ ভারতীয় এনড্রয়েডসহ আটক ৪

প্রকাশিত: ৬:১৭ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০১৯

সিলেটে বিপুল পরিমাণ ভারতীয় এনড্রয়েডসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদন
সিলেট নগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ভারতীয় ২৭৯টি এনড্রয়েড মোবাইল ফোনসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। এসময় তাদের বহনকারী দুইটি প্রাইভেট কার ও একটি মোটর সাইকেল জব্দ করা হয়েছে।
বিশেষ ক্ষমতা আইনে তাদের বিরুদ্ধে দুটি মামলা হয়েছে। গত রবিবার থেকে মঙ্গলবার পর্যন্ত চালানো অভিযানে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- নগরীর পশ্চিম শাহীঈদগাহ অন্তরঙ্গ ৬৮ নম্বর বাসার মোশাররফ হোসেন খান (৩৮), দক্ষিণ সুরমার কায়েস্তরাইলের জাহাঙ্গীর হোসেন (৩৪), কাজিটুলা মক্তবগলির ৪৪ নম্বর হাফিজ মঞ্জিলের ফারুক মিয়া (৩৬) ও মাদরাসা রোডের মাহমদ আলীর বাসার জহিরুল ইসলাম সোহাগ (৩৯)।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার জেদান আল মুসা জানান, গত শনিবার নম্বরবিহীন একটি এক্সিও প্রাইভেট কার তেমুখী বাইপাসের কাছ থেকে পুলিশ উদ্ধার করে। পরে পুলিশ জানতে পারে ওই প্রাইভেট কারে করে ভারত থেকে আনা এনড্রয়েড মোবাইল ফোনের চালান নিয়ে যাওয়া হচ্ছিল।

পুলিশের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা অন্য একটি প্রাইভেট কারে মোবাইল ফোনগুলো স্থানান্তর করে নিয়ে যায়। পরবর্তীতে অভিযান চালিয়ে চোরাকারবারে ব্যবহৃত সাদা রঙের আরেকটি প্রাইভেট কার ও একটি মোটর সাইকেল আটক কওে পুলিশ। একই সাথে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোরাকারবারের সাথে জড়িত ৪ যুবককে আটক করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ভারতীয় ২৭৯টি এনড্রয়েড মোবাইল ফোন।

  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ শিরোনাম