ফেঞ্চুগঞ্জে দুই মোটরসাইকেল চোরকে গণধোলাই

প্রকাশিত: ৮:২৭ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০১৯

ফেঞ্চুগঞ্জে দুই মোটরসাইকেল চোরকে গণধোলাই

ফেঞ্চুগঞ্জ সংবাদদাতা
ফেঞ্চুগঞ্জের কঠালপুর এলাকায় দুই মোটরসাইকেল চোরকে গণধোলাই দিয়েছে গ্রামবাসী। চোরেরা পালসার মোটরসাইকেলটি মৌলভীবাজারের রাজননগর এলাকা থেকে চুরি করে পালাচ্ছিলো।

সোমবার বিকেলে সিলেট যাওয়ার পথে ফেঞ্চুগঞ্জ কঠালপুর এলাকায় মোটরসাইকেলের তেল ফুরিয়ে গেলে বাঁধে বিপত্তি! তখন তারা বাইকটি ঠেলে ঠেলে গ্রামের ভিতর দিয়ে যাচ্ছিলো। এতে সন্দেহ হয় গ্রামের লোকদের। মহাসড়ক দিয়ে না গিয়ে গ্রামের রাস্তা দিয়ে মোটর সাইকেল ঠেলে ঠেলে কোথায় যাচ্ছো গ্রামবাসীর এমন প্রশ্নের সঠিক জবাব দিতে পারেনি তারা। এতে লোকজনের সন্দেহ আরো বেড়ে যায়। এক সময় মোটরসাইকেল ফেলে পালাবার জন্য দৌড় দেয়।

গ্রামবাসীর বুঝতে তখন বাকী নেই যে তারা চোর। তখন জনগনের হাত থেকে রেহাই পায়নি তারা। দেয়া হয় গণপিটুনি।স্ থানীয় জনতা পরে তাদেরকে থানা পুলিশে সোপর্দ করেছে।

উত্তর কুশিয়ারা ইউনিয়নে চেয়ারম্যান আহমেদ জিলু জানান, চোর দুইজন মোটরসাইকেল চুরি করে সিলেট যাচ্ছিলো। স্থানীয় জনতা তাদের ধরে গণপিটুনি দিয়ে ফেঞ্চুগঞ্জ থানায় খবর দিলে পুলিশ এসে তাদের আটক করে মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে যায়। খবর পেয়ে মোটরসাইকেলের মালিকও আসছেন বলে জানান তিনি।

তাৎক্ষণিক ভাবে আটকদের নাম ঠিকানা পাওয়া যায় নি। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন বলে জানান, ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল বাসার মোহাম্মদ বদরুজ্জামান।

  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ শিরোনাম