কমলগঞ্জে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আহত ১০

প্রকাশিত: ১১:২৭ অপরাহ্ণ, নভেম্বর ১৩, ২০১৯

কমলগঞ্জে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আহত ১০

কমলগঞ্জ সংবাদদাতা
মৌলভীবাজারের কমলগঞ্জে দুটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালকসহ ১০ জন আহত হয়েছেন। বুধবার (১৩ নভেম্বর) সন্ধ্যা ৬টায় ভানুগাছ-পাত্রখোলা বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান সড়কের বাঘবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত ৮ জনকে মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে এবং বাকি ২ জন কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

দুর্ঘটনায় আহতরা হলেন- কমলগঞ্জ উপজেলা মাধবপুর ইউনিয়নের ছয়ছিড়ি গ্রামের মৃত নজব মিয়ার ছেলে বশীর মিয়া, হীরামতি গ্রামের মৃত কৃষ্ণ সিংহের ছেলে গৌরমনি সিংহ, মাধবপুর চা বাগানের মৃত শংকর বেনবংশীর ছেলে রমেশ বেনবংশী, মদনমোহন পুর চা বাগানের সুশীল রিকিয়াশন এর ছেলে অটোরিকশা চালক যতন রিকিয়াশন, মাধবপুর লংগুরপার এলাকার মৃত ইলিয়াছ মিয়ার ছেলে অটোরিকশা চালক ফারুক মিয়া, আদমপুর ইউনিয়নের হখতিয়ার খোলা গ্রামের ধনবাবু সিনহার ছেলে নন্দকুমার সিনহা ও শ্রীমঙ্গল উপজেলার মির্জাপুর এলাকার রাজেশ রিকিয়াশন এর স্ত্রী সুচিত্রা রিকিয়াশন, মেয়ে অন্তরা রিকিয়াশন, রঘুনাথ রিকিয়াশন এর স্ত্রী রামরতিয়া রিকিয়াশন ও মেয়ে সুশীলা রিকিয়াশন।

চালক যতন রিকিয়াশন জানায়, ‘গত মঙ্গলবার মহা রাসলীলা দেখতে মির্জাপুর থেকে আমাদের বাড়িতে বোন, ভাগনীরা এসেছিলো তাদেরকে মির্জাপুর পৌছে দেয়ার পথে বাঘবাড়ি এলাকায় বিপরীত থেকে আসা ওপর একটি সিএনজি সরাসরি আমার সিএনজিতে আঘাত করলে আমি সিএনজির নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী ধানি জমিতে পড়ে যাই। অপর চালক ঘুমন্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলো না হলে দুর্ঘটনা এড়ানো যেত।’

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক মানস কান্তি সিংহ দুটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ১০ জন আহত হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, ২ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং গুরুতর আহত ৮ জনকে মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

কমলগঞ্জ থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান সড়ক দুর্ঘটনার নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে ।

এদিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সিএনজি অটোরিকশা দুটি উদ্ধার করতে চাইলে স্থানীয় জনগণ বাধা দেয়। রোগীরা সুস্থ হয়ে উঠা পর্যন্ত সিএনজি দুটি স্থানীয় ইউপি চেয়ারম্যান এর হেফাজতে রাখার দাবী জানায়, শেষ পর্যন্ত সিএনজি দুটি উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ শিরোনাম