সুনামগঞ্জে আ.লীগের ১২ ইউনিটের সম্মেলন স্থগিত

প্রকাশিত: ৮:২৫ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০১৯

সুনামগঞ্জে আ.লীগের ১২ ইউনিটের সম্মেলন স্থগিত

সুনামগঞ্জ সংবাদদাতা
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের অন্তর্গত ১২টি উপজেলা ও পৌরসভার নির্ধারিত সম্মেলন অনিবার্য কারণে স্থগিত ঘোষণা করা হয়েছে।

সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফের বরাত দিয়ে আহমদ হোসেন তাকে এই তথ্য নিশ্চিত করেছেন বলে জানিয়েছেন মুকুট।

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নূরুল হুদা মুকুট জানান, সুনামগঞ্জের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আহমদ হোসাইন টেলিফোনে তাকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত ১২ ইউনিটের সম্মেলন স্থগিত ঘোষণা করা হয়েছে বলে জানিয়েছেন।

তবে জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান সম্মেলন স্থগিতের বিষয়ে কিছু জানেন না বলে বলে মন্তব্য করেছেন।

আজ সোমবার সন্ধ্যা ৬টার দিকে তিনি বলেন, ‘আমি এ ব্যাপারে কথা বলতে আমাদের দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাহেবের কাছে এসেছি। কিছুক্ষণের মধ্যে তার সাথে দেখা হবে। পরে এ বিষয়ে জানানো যাবে।’

দলীয় সূত্র জানায়, দীর্ঘদিন পর কেন্দ্রের নির্দেশে জেলার ১৪ ইউনিটে সম্মেলনের দিনক্ষণ নির্ধারণ করে বিশ্বম্ভরপুর উপজেলা ও মধ্যনগর থানা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হলেও দায়িত্বশীল জেলা নেতাদের মধ্যে ঐক্যমত প্রতিষ্ঠত না হওয়ায় ইউনিট দুটিতে কমিটি ঘোষণা সম্ভব হয়নি।

জানা যায়, উপজেলা ও পৌরসভায় কমিটি গঠন নিয়ে জেলা সভাপতি ও সাধারণ সম্পাদকের একতরফা সিদ্ধান্তের কারণে জেলার সরকার দলীয় মন্ত্রী-এমপিদের সাথে দূরত্ব সৃষ্টি হয়। এতে করে তৃণমূলের অনেক ত্যাগী নেতাকর্মী নেতৃত্ব থেকে বঞ্চিত হওয়ার শঙ্কা দেখা দেয়। এমন পরিপ্রেক্ষিতে ১২ ইউনিটে সম্মেলন স্থগিত করা হতে পারে বলে জানিয়েছেন আওয়ামী লীগের একাধিক দায়িত্বশীল নেতা।

  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ শিরোনাম