লিজার ইউটিউব চ্যানেলে লাখ সাবস্ক্রাইবার

প্রকাশিত: ৬:৩৮ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০১৯

লিজার ইউটিউব চ্যানেলে লাখ সাবস্ক্রাইবার

সোনালী বিনোদন ডেস্ক
বাবা এবং ছোট ভাইয়ের সহযোগিতায় চলতি বছরের শুরুতে জনপ্রিয় সংগীতশিল্পী সানিয়া সুলতানা লিজা তার অফিসিয়াল ইউটিউব চ্যানেল ‘লিজা’র যাত্রা শুরু করেন। এক বছর যেতে না যেতেই তার চ্যানেলটি গত বৃহস্পতিবার লিজার ইউটিউব চ্যানেলটির এক লাখ সাবস্ক্রাইবার হয়েছে। বিষয়টি নিয়ে লিজা যতটুকু না উচ্ছ্বসিত, আনন্দিত তার চেয়েও বেশি উচ্ছ্বসিত, আনন্দিত লিজার বাবা ও ছোট ভাই। কারণ লিজার এই ইউটিউব চ্যানেলটির জন্য লিজার পাশাপাশি বাবা ও ভাইও অনেক শ্রম দিয়েছেন, কষ্ট করেছেন।

লিজার ইউটিউব চ্যানেলে এখন পর্যন্ত যেসব গান প্রকাশিত হয়েছে তার মধ্যে উল্লেখযোগ্য- ‘এক বৃষ্টিতে’, ‘প্রাণ জুড়ে’, ‘এক যমুনা’, ‘আসমানী’, ‘ভালোবাসি বলা হয়ে যাক’, ‘চাইনি এমন করে’, ‘বারোটি মাসে’, ‘পাগলী সুরাইয়া’, ‘যাবি কতো দূরে’, ‘তারে দেখি আমি রোদ্দুরে’, ‘ওরে প্রিয়া’, ‘মনের আঙ্গিনা’ ইত্যাদি।

নিজের চ্যানেলের এমন সাফল্যে লিজা বলেন, ‘খুব অল্প সময়ের মধ্যে নিজের চ্যানেলের এমন সাফল্য এলো। তাই ভীষণ ভালোলাগা কাজ করছে নিজের ভেতর। তবে এটা সত্যি আমি যতটা না খুশি, তার চেয়ে বেশি খুশি আমার আব্বু এবং ছোট ভাই। আম্মু তার অনুভূতি সহজে বোঝা না গেলেও যে ভীষণ খুশি তা তার কথাবার্তা এবং চালচলনেই প্রকাশিত। নিজের চ্যানেলের এই সাফল্যে আমি সবার প্রতি কৃতজ্ঞ যারা চ্যানেলটি সাবস্ক্রাইব করেছেন। এখন থেকে আমার চ্যানেলের জন্য আমি আরো নিয়মিত নিজের পছন্দমতো গান আমার ভক্ত-শ্রোতা দর্শকের জন্য তৈরি করব। নতুন নতুন অনেক ধরনের ভালোলাগার মতো কনটেন্ট চ্যানেলটিতে দিতে পারব। আশা করি, সবাই আমার চ্যানেলটির সঙ্গেই থাকবেন।’

এদিকে নতুন চারটি গান তৈরি করছেন লিজা। যার মধ্যে দুটি দেশাত্মবোধক, একটি একটু ফার্স্ট গান এবং আরেকটি ইলেকট্রনিক ড্যান্স মিউজিক। ইলেকট্রনিক ড্যান্স মিউজিক করছে প্যাপিরাস। চারটি গানেরই মিউজিক ভিডিও নির্মাণ শেষে শিগগিরই লিজার ইউটিউব চ্যানেলেই প্রকাশ পাবে। এদিকে কিছুদিন আগে লিজার একটি অপারেশন হয়েছে। এখন পুরোপুরি সুস্থ। স্টেজ শোতেও অংশ নিচ্ছেন তিনি। বেশ কিছু স্টেজ শোর জন্য কথাও চলছে ঢাকা এবং ঢাকার বাইরে। এদিকে লিজা এরই মধ্যে ‘অনেক কিছু’ নামে একটি মিউজিক্যাল ফিল্মের কাজ শেষ করেছেন। সাত মিনিট ব্যাপ্তির মিউজিক্যাল ফিল্মটি লিখেছেন রবিউল ইসলাম জীবন, সুর আকাশ সেন এবং সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার। মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছেন ভিকি জাহেদ।

  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ শিরোনাম