রোটারি ক্লাব অব সিলেট গ্রিনের উদ্যোগে সংবর্ধনা প্রদান

প্রকাশিত: ১১:৫০ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০১৯

রোটারি ক্লাব অব সিলেট গ্রিনের উদ্যোগে সংবর্ধনা প্রদান

সোনালী সিলেট ডেস্ক
রোটারিয়ান হুমায়ুন আহমেদ ও রোটারিয়ান মামুন কিবরিয়া সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক নির্বাচিত হওয়ায় রোটারি ক্লাব অব সিলেট গ্রিনের উদ্যোগে সংবর্ধনা প্রদান করা হয়। গত মঙ্গলবার সিলেট প্রেসক্লাবের মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে একজন এতিম মেয়ের বিবাহ খরচ বাবদ চেক প্রদান, এতিম ছেলেমেয়েদের লেখাপড়ার খরচ বাবদ চেক প্রদান, আব্দুল গফুর ইসালামিয়া স্কুল অ্যান্ড কলেজের ছাত্রছাত্রীদের জন্য পানির ফিল্টার, অসহায় নারীকে সেলাই মেশিন ও শিলিং ফ্যান বিতরণ করা হয়।

রোটারিয়ান সোহরাব আলীর পরিচালনায় আব্দুল আহাদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, পাস্ট প্রেসিডেন্ট শহিদ আহমদ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, পাস্ট প্রেসিডেন্ট অধ্যাপক তৈয়ব চৌধুরী, আইপিডিজি দিল নাশিন মোহসিন, ডিজিএন আবু ফয়েজ খান চৌধুরী, রোটারিয়ান ফাতেমা জেবুন্নেসা।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, রোটারিয়ানরা সবসময় অসহায়-গরিব মানুষকে সাহায্য সহযোগিতা করে। এসময় তিনি রোটারিয়ান হুমায়ুন আহমেদ ও রোটারিয়ান মামুন কিবরিয়া সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানান।

সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, রোটারিয়ান হুমায়ুন আহমেদ ও রোটারিয়ান মামুন কিবরিয়া। উপস্থিত র্ছিলেন রোটারিয়ান শামসুল হক দিপু, রোটারিয়ান নুরুল আমিন কিরন, রোটারিয়ান কপিল উদ্দিন, রোটারিয়ান আতাউর রহমান ভূঁইয়া, রোটারিয়ান আব্দুস সালাম, রোটারিয়ান মেরাজ মোস্তাক, রোটারিয়ান জুবায়ের আহমেদ, রোটারিয়ান আমিনুল ইসলাম শিপলু, রোটারিয়ান মাহবুব ইকবাল মুন্না, রোটারিয়ান রেহান উদ্দীন রায়হান, রোটারিয়ান জুম্মান তারেক, রোটারিয়ান হায়দার বক্স খান, রোটারিয়ান সাইদুল আলম, রোটারিয়ান সেখাওয়াত হুসেন, রোটারিয়ান সোহরাব আলী, রোটারিয়ান বোরহান উদ্দিন, রোটারিয়ান ফয়জুল আহমদ প্রমুখ।

  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ শিরোনাম