অগ্রদূত ছাত্র পরিষদের মেধাভিত্তিক বৃত্তি পরীক্ষা সম্পন্ন

প্রকাশিত: ৭:১৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০১৯

অগ্রদূত ছাত্র পরিষদের মেধাভিত্তিক  বৃত্তি পরীক্ষা সম্পন্ন

ছাত্র-ছাত্রীদের মেধাবিকাশ ও শিক্ষার মান- উন্নয়নের লক্ষ্যে “মেধাবীদের সন্ধানে আমাদের অগ্রযাত্রা” এই শ্লোগানকে সামনে রেখে প্রতি বছর মেধা বৃত্তি পরিক্ষার আয়োজন করে আসছে সিলেটের সু-পরিচিত ছাত্রসংগঠন “অগ্রদূত ছাত্র পরিষদ”।

প্রতি বছরের মত এবার ৪র্থ তম পরীক্ষাটি শুক্রবার ১৩ সেপ্টেম্বর সিলেটের দক্ষিন সুরমার প্রাচীনতম বিদ্যাপিট ‘ইছরাব আলী হাইস্কুল এন্ড কলেজে’ পরীক্ষা অনুষ্টিত হয়।

এবছরগোলাপগঞ্জ উপজেলা ও দক্ষিন সুরমা উপজেলার মোট স্কুল ও মাদ্রাসার ২৮টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৭০০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেন।

বৃত্তি পরীক্ষা চলাকালে হল সমূহ পরিদর্শন করেন সিরাজ উদ্দিন আহমদ একাডেমির মেনেজিং কমিটির সভাপতি ও অগ্রদূত ছাত্র পরিষদ এর উপদেষ্টা এড.শামিম আহমদ,জহির তাহির মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক মোঃ আব্দুল বাছিত,সরকারি এমসি একাডেমির প্রভাষক ভানুজ কান্তি ভট্রাচার্য,আইনজীবী জর্জকোর্ট সিলেট কানাই লাল দাস (জানু),সহকারী শিক্ষক সমিতি দ: সুরমা শাখার প্রচার সম্পাদক মো: রফিক উদ্দিন তালুকদার,স্টার লাইটিং এর সত্তাদিকারী ও অগ্রদূত ছাত্র পরিষদের উপদেষ্টা আব্দুল আলীম,অগ্রদূত ছাত্র পরিষদের উপদেষ্টা বিশিষ্ট সমাজ সেবক জনাব কাওসার খান,আলমগীর থাই এসএস এর সত্তাধিকারী ও অগ্রদূত ছাত্র পরিষদ এর উপদেষ্টা আলমগীর হুসেন,সিলেট ড্রিংকীং ওয়াটার এর সত্তাধিকারী রাসেল আহমদ।
এ সময় তার সাথে ছিলেন উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সিলেট ইউনাইটেড মডেল কলেজের প্রভাষক মহি উদ্দিন রাবিদ,অগ্রদূত ছাত্র পরিষদের সভাপতি কাবিল আহমদ ইমন, সহ-সভাপতি আহমদ হুসাইন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, কোষাধক্ষ্য জাহিদ আহমদ,সাংগটনিক সম্পাদক আব্দুল রাবু, শিক্ষা বিষয়ক সম্পাদক তাওহিদুল ইসলাম,পরীক্ষা নিয়ন্ত্রক জসিম আহমদ।এছাড়াও গোলাপগনজ উপজেলা ও দক্ষিণ সুরমা উপজেলার সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান সমূহের অধ্যক্ষ ও প্রধান শিক্ষকগন।

পরিদর্শনকালে নিরিবিলি পরিবেশ দেখে সকলেই সন্তোষ প্রকাশ করেন। দিনব্যাপী বৃত্তি পরীক্ষায় শতভাগ ছাত্র-ছাত্রীদের উপস্থিতি ছিল লক্ষ্যনীয়। আগামী ১নভেম্বর থেকে ১৫ নভেম্বর এর মধ্যে বিভিন্ন প্রচার মাধ্যম সহ এসএমএস এর মাধ্যমে ফলাফল জানিয়ে দেওয়া হবে। প্রেস-বিজ্ঞপ্তি।

  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ শিরোনাম