সিলেটের সাজাপ্রাপ্ত আসামি মহসীন গ্রেপ্তার চাঁদপুরে

প্রকাশিত: ৯:০২ পূর্বাহ্ণ, এপ্রিল ৬, ২০১৯

সিলেটের সাজাপ্রাপ্ত আসামি মহসীন গ্রেপ্তার চাঁদপুরে

সোনালী সিলেট ডেস্ক ::: ডাকাতি ও হত্যাসহ ১৭ মামলার আসামি মহসীন দেওয়ানকে (৩৫) মতলব উত্তর থানা পুলিশের সহযোগিতায় গ্রেপ্তার করেছে সিলেট মহানগর পুলিশ।

শুক্রবার (৫ এপ্রিল) চাঁদপুর জেলার মতলব এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার (মিডিয়া) জেদান আল মুছা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবারই গ্রেপ্তারের পরপরই তাকে চাঁদপুর আদালতে পাঠানো হয়েছে। গ্রেপ্তার হওয়া মহসীন দেওয়ান চাঁদপুরের মতলব উপজেলার চেঙ্গেরচর আদর ভিটা গ্রামের ফজলুল হক দেওয়ানের ছেলে। মহসীন দেওয়ানের বিরুদ্ধে ২টি মামলায় ৭ বছরের সাজা, ১৩ টি মামলা বিচারাধীন এবং ২টি মামলা তদন্তাধীন রয়েছে।

এসএসপি পুলিশের সহকারী কমিশনার (এসি-কোতোয়ালি) মো. ইসমাইলের নেতৃত্বে একদল পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালায়। পরে আসামির ছবিসহ বিভিন্ন তথ্যাদি মতলব থানায় পাঠায়। মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম শুক্রবার রাতে মতলব থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত মহসীন দেওয়ান পেশাদার ছিনতাইকারী। সিলেট মহানগর এলাকাসহ জেলার বিভিন্ন থানা এলাকায় ছিনতাই করাই ছিলো তার নেশা ও একমাত্র পেশা। আগামী ৩ থেকে ৪ দিনের মধ্যেই তাকে আদালতের মাধ্যমে সিলেট কেন্দ্রীয় কারাগারে আনা হবে।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
0Shares
সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ শিরোনাম