কুলাউড়ায় সুলতান মনসুরের গাড়িবহরে বাধা, পুলিশের সাথে ধস্তাধস্তি

প্রকাশিত: ৩:৫৩ অপরাহ্ণ, ডিসেম্বর ২৪, ২০১৮

সোনালী সিলেট ডেস্ক ::: মৌলভীবাজার-২ আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী সুলতান মোহাম্মদ মনসুর আহমদের গাড়ি বহরে পুলিশী বাধার অভিযোগ পাওয়া গেছে। এসময় পুলিশের সাথে সুলতান সমর্থকদের ধস্তাধস্তির ঘটনা ঘটে। এতে সুলতান সমর্থক ও পুলিশসহ ৫ জন আহত হন।

সোমবার (২৪ ডিসেম্বর) ২টার দিকে উপজেলার রাউৎগাঁও ইউনিয়নে এ ঘটনা ঘটে।

জানা যায়, রাউৎগাওয়ে সুলতান মোহাম্মদ মনসুর আহমদ গণসংযোগ কার্যক্রম চালাচ্ছিলেন। এসময় নেতাকর্মী ও সমর্থকরা সাইকেল ও গাড়িবহর নিয়ে তার সাথে ছিলেন।

এ সময় কুলাউড়া থানার এসআই জহিরুল ইসলামের নেতৃত্বে পুলিশ গাড়িবহরে বাঁধা প্রদান করলে নেতাকর্মী ও উপস্থিতরা উত্তেজিত হয়ে পড়লে পুলিশ এবং নেতকর্মীদের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়। এ পর্যায়ে উপস্থিত থাকা সুলতান মনসুর পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ও নেতাকর্মীদের শান্ত করার চেষ্টা করেন। পুলিশ এসময় সুলতান মনসুরের সাথে থাক ব্যাক্তিগত ক্যামেরাম্যানের ক্যামেরা নিয়ে যায় । ধস্তাধস্তিতে এসআই জহিরুল ইসলামসহ তিন পুলিশ ও সুলতান মনসুরের ব্যক্তিগত সহকারি সাহেদ এবং ব্যাক্তিগত ফটোগ্রাফার আহত হন।

জেলা বিএনপির সহ সভাপতি আবেদ রাজা বলেন, সম্পূর্ণ অন্যায় ভাবে পুলিশ আমাদের প্রচার কাজে বাধা দিয়ে আমাদের নেতা কর্মীদের আহত করেছে।
আমরা রাতে রিটার্নিং কর্মকর্তা ও সেনাবাহিনীর কাছে লিখিত অভিযোগ দেব।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মূসা বলেন, গাড়িবহরে যেন কোন অস্থিতিশীল কিছু না ঘটে সেজন্য পুলিশ ঘটনা স্থলে যায়, এসময় বিএনপি নেতকর্মীরা পুলিশের ওপর হামলা চালায়। এ ঘটনায় কয়েকজন পুলিশ আহত হয়েছেন। পুলিশবাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
0Shares
সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন

সর্বশেষ সংবাদ শিরোনাম