আওয়ামী লীগ মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে: ইমরান আহমদ

প্রকাশিত: ৭:১৯ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৯, ২০১৮

আওয়ামী লীগ মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে: ইমরান আহমদ

সোনালী সিলেট ডেস্ক :::সিলেট-৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইমরান আহমদ এমপি বলেছেন, আওয়ামী লীগ বিগত ১০ বছর দেশে এমন কি করেছে যে, ক্ষমতা হারালে পালাতে হবে? আওয়ামী লীগ ভেসে আসা কোন দল নয় যে কেউ ধাক্কা দিলেই পড়ে যাবে। এদেশের সৃষ্টিতে যে দলের ভূমিকা আছে তা হলো আওয়ামী লীগ। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়, জনগণ সুফল ভোগ করে, মানুষজন সেবা পায়। সব সময় মানুষের দোরগোড়ায় থেকে মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে আওয়ামী লীগ। বিএনপি জামায়াত জোট সব সময়ই লুট আর ত্রাসের রাজনীতি করে থাকে। এদেশের শাসন ব্যবস্থায় যতবারই আওয়ামী লীগ ক্ষমতায় এসেছিলো ছিলো ততবারই মানুষের তরে কাজ করেছে। সরকারের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনার নেতৃত্বে সরকার মানুষের মৌলিক অধিকার নিয়ে কাজ করে আসছে।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) গোয়াইনঘাটের পূর্ব জাফলংয়ের নলজুরী, মুসলিমনগর, চৈলাখেল ৮মখন্ড, নয়াগাঙ্গের পার, জাফলং চা বাগান ও রাধানগরে নির্বাচনী গণসংযোগ শেষে জাফলং আমির মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

তিনি বলেন, ভোলাগঞ্জ, জাফলং, বিছনকান্দিসহ সবকটি কোয়ারীর আইনি জটিলতা শেষ হয়েছে। আওয়ামী লীগ সরকার কখনই কোয়ারী বন্ধ করেনি। কখনোই এমন ঘৃণ্য কাজ আওয়ামী লীগের কেউ করেনি। খেটে খাওয়া মানুষজনের কর্মসংস্থান বন্ধ নয়, বরং স্বাভাবিক রাখার জন্যই আওয়ামী লীগ কাজ করে থাকে। কোয়ারী সমূহের কার্যক্রম এখন আগের মতো উন্মুক্ত, স্বাভাবিক আছে। আমাদের রাজনৈতিক প্রতিপক্ষ এখানকার সব কোয়ারী আওয়ামীলীগ বন্ধ করে রেখেছে এমন মিথ্যা প্রগাগান্ডায় জনসাধারণরা দয়া করে কেউ কান দিবেননা।

তিনি আরো বলেন, এই সিলেট-৪ আসনের উন্নয়নেও সরকার সব সময়ই আন্তরিক। এখানে সরকারের তরফে যতটা উন্নয়ন করেছি সবকটিই উন্নয়নেই সরাসরি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ওয়াকিবহাল আছেন। ভবিষ্যতেও এ উন্নয়ন অগ্রযাত্রা আমরা এগিয়ে নিয়ে যেতে চাই। আর এ ক্ষেত্রেই আপনাদের কাছে নৌকায় ভোট চাই। উন্নয়ন তৎপরতা চলমান রাখতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে (৩০ ডিসেম্বর) আবারো নৌকায় ভোট দিন। আপনারা নৌকায় ভোট দিন আমি উন্নয়ন দিবো।

পূর্ব জাফলং ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক মিনহাজুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সামসুল আলম ও শাহজান সিরাজের যৌথ সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইব্রাহিম, সিনিয়র আওয়ামী লীগনেতা ও পূর্ব জাফলং ইউপি চেয়ারম্যান লুৎফুর রহমান লেবু, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ, গোয়াইনঘাট সরকারী কলেজের অধ্যক্ষ ফজলুল হক, যুক্তরাজ্য আওয়ামী লীগনেতা গোলাপ মিয়া প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগনেতা বাবু সুভাষ চন্দ্র পাল ছানা, সাবেক ভাইস চেয়ারম্যান এডভোকেট জামাল উদ্দিন মাষ্টার, নজরুল শিকদার, উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদ, সদস্য রেজাউল করিম রাজ্জাক, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মাশুক আহমদ, আওয়াম লীগনেতা আব্দুল মালিক, আতাউর রহমান আতাই, আব্দুল মালিক, মোস্তাফিজুর রহমান লিলু, সেলিম মিয়া, ইউনিয়ন যুবলীগের আহবায়ক আফাজ উদ্দিন, যুগ্ম আহবায়ক কামাল হোসেন, আনোয়ার হোসেন, মোবারক আলী, আব্দুর রাজ্জাক, রাসেদ পারভেজ লাভলু, শেরগুল গোসাই, ছাত্রলীগনেতা আইনুল হক, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সংসদ সভাপতি কামাল হোসেন প্রমুখ।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
0Shares
সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •