বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সরকার সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে : ড. মোমেন

প্রকাশিত: ১১:৩৩ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০১৮

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সরকার সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে : ড. মোমেন

সোনালী সিলেট ডেস্ক ::: বাংলাদেশ আওয়ামীলীগ ও মহাজোট মনোনীত সিলেট-১ আসনে সংসদ সদস্য প্রার্থী ড. এ. কে. আব্দুল মোমেন বলেছেন, বর্তমান সরকার বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে সর্বোচ্চ আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। প্রতিটি সেক্টরেই লেগেছে উন্নয়নের ছোঁয়া ও খুলে গেছে অভুত সম্ভাবনার দ্বার। শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, নারীর অবস্থা, দারিদ্র্য দূরীকরণ, বেকার যুবদের কর্মসংস্থান সহ ইত্যাদি সামাজিক খাতে গত কয়েক দশকে বাংলাদেশ অনেক এগিয়েছে। তরুণ উন্নয়নের জন্য হাইটেক পার্ক প্রক্রিয়াধিন। তিনি আরো বলেন, বিরোধী দল থেকে বলা হচ্ছে সিলেটে কোন উন্নয়ন হয়নি। আমি বলতে চাই আপনি ভালো করে চোখ দিয়ে দেখুন বর্তমান সিলেটে যে উন্নয়ন হয়েছে তা অন্য কোন সরকারের আমলে হয়নি। এর বিচার আমি সিলেট-১ আসনের জনগণের কাছে ছেড়ে দিলাম। আমি আশা করি আগামী ৩০ ডিসেম্বরই সিলেট-১ আসনের জনগণের ভোটের মাধ্যমে আবারো আওয়ামীলীগকে ক্ষমতায় দেখতে চায়। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিতে কাজ করুন।
তিনি ১৪ ডিসেম্বর শুক্রবার রাতে ৮নং ওয়ার্ডের আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেব লীগ, ছাত্রলীগ ও শ্রমিক লীগ করেরপাড়া আঞ্চলিক শাখার উদ্যোগে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সাবেক অধ্যক্ষ সুনির্মল দেব মীন স্যারের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা ও মহানগর আওয়ামীলীগ নেতা বাবু সুদীপ দেব এবং জেলা যুবলীগ নেতা সুজেল আহমদ তালুকদারের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, অধ্যক্ষ সুজাত আলী রফিক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাবেক কাউন্সিলর জগদীশ চন্দ্র দাস, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এটিএম হাসান জেবুল, মহানগর আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র, সাংস্কৃতিক সম্পাদক প্রিন্স ছদরুজ্জামান, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক সাবেক ছাত্রনেতা এড. রনজিত সরকার, জেলা শ্রমিক লীগের সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ, মহানগর শ্রমিক লীগের সভাপতি শাহরিয়ার কবির সেলিম, মহানগর আওয়ামীলীগের এড. ফারুক আহমদ চৌধুরী, কেন্দ্রীয় কৃষক লীগ নেত্রী শামীমা শাহরিয়ার, আব্দুস সোবহান, বীর মুক্তিযোদ্ধা মির্জা জামাল পাশা, প্রবীণ আওয়ামীলীগ নেতা আলহাজ্ব ফজলুর রহমান, ৮নং কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াছ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সমাজসেবক করিম উল্লাহ হেলাল, সদর শ্রমিক লীগ সভাপতি মকবুল হোসেন খান, সাবেক কাউন্সিলর আব্দুর রকিব বাবলু, মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি, যুগ্ম আহ্বায়ক সেলিম আহমদ সেলিম, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি হাজী সিদ্দেক আলী, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নজু, সাংগঠনিক সম্পাদক লিটন পাল, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আলহাজ্ব দুদু মিয়া, শিতিল দেব, সমির লাল দে, ডা. অরুন কুমার দে, প্রজিত মোদক, জহিরুল ইসলাম জহির, শেখ গাজী মিয়া, বলাই দত্ত, নৃপেন্দ্র কুমার দে নিপু, আশিস দে, ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহ্বায়ক দুলুল তালুকদার, খালেদ আহমদ, সেলিম আহমদ সেলিম, মহানগর শ্রমিক লীগের সাবেক সভাপতি আব্দুর রহমান, শ্রমিক লীগ নেতা মীর আব্দুল করিম পাখি, মহানগর যুবলীগ নেতা সৈয়দ গোলজার আহমদ, শাহেদ আহমদ, প্রভাত চন্দ, মহানগর মহিলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদিকা ফাতেমা জান্নাত, ওয়ার্ড শ্রমিকলীগের সাধারণ সম্পাদক পুলক সরকার, ছাত্রলীগ নেতা তানভীর আহমদ, এহিয়া আহমদ সুমন, সৌরভ জায়গীরদার, সত্যজিৎ চক্রবর্তী, রতিন্দ্র দাস ভক্ত, বিদ্যা ভূষণ চন্দ, মোহনা ক্লাবের সভাপতি মাছুম আহমদ, ফেরদৌস আহমদ রাজু প্রমুখ। প্রেস-বিজ্ঞপ্তি ।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
7Shares
সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ শিরোনাম