দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহ্বায়ক সিরাজুল ইসলাম আর নেই : জেলা ও উপজেলা নেতৃবৃন্দের শোক

প্রকাশিত: ৮:৩১ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০২০

দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহ্বায়ক সিরাজুল ইসলাম আর নেই : জেলা ও উপজেলা নেতৃবৃন্দের শোক

সোনালী সিলেট ডেস্ক
দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহ্বায়ক ও সিলেট জেলা বিএনপির সাবেক উপদেষ্টা সিরাজুল ইসলাম আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি মঙ্গলবার বেলা ২টা ৩০ মিনিটের সময় নগরীর একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৬০ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে মারা যান।

 

তিনি সপ্তাহ ধরে হৃদরোগে আক্রান্ত হয়ে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সিরাজুল ইসলাম দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ইউনিয়নের আহমদপুর গ্রামের মরহুম ছুয়াব মিয়ার বড় ছেলে। এছাড়া তিনি নগরীর একটি প্রতিষ্ঠিত ও পরিচিত ব্যবসায়ী ছিলেন।

 

তার মৃত্যুর খবর শুনে মরহুমের বাড়িতে এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীরা ভিড় জমান। সবাই শোকে বিহ্বল হয়ে পড়েন। এসময় সেখানে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।

 

মরহুম সিরাজুল ইসলামের জানাজা বুধবার সকাল ১১টার সময় দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ইউনিয়নের আহমদপুর জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

 

মরহুম সিরাজুল ইসলাম মৃত্যুর পূর্ব পর্যন্ত দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহ্বায়কের দায়িত্বে ছিলেন। তিনি সিলেট জেলা বিএনপির সাবেক উপদেষ্টা ছিলেন। এছাড়া তিনি সিলেট চেম্বার অব কমার্সের সাবেক পরিচালক, নগরীর হাজী কুদরত উল্লাহ মার্কেটস্থ ফয়জিয়া লাইব্রেরীর সত্ত্বাধিকারী, দক্ষিণ সুরমা প্রগতি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি, বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি সিলেট জেলা শাখার সভাপতি সহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন।

 

সিলেট জেলা বিএনপির শোক :

দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহ্বায়ক ও সিলেট জেলা বিএনপির সাবেক উপদেষ্টা সিরাজুল ইসলাম-এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার। তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

 

এক শোক বার্তায় কামরুল হুদা বলেন, মরহুম সিরাজুল ইসলাম জীবনের বিদায়ের পূব পর্যন্ত জাতীয়তাবাদী শক্তির জন্য কাজ করে গেছেন। তিনি দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহ্বায়ক মনোনীত হওয়ার পর উপজেলা বিএনপির কার্যক্রমকে সুসংহত করতে নানা উদ্যোগ নিয়েছিলেন। সুপ্রতিষ্ঠিত ব্যবসায়ী হিসেবে তিনি সিলেটের সকল মহলের কাছে একজন গ্রহণযোগ্য ব্যক্তি হিসেবে আবির্ভূত হয়েছিলেন। তিনি সারাজীবন মানুষের কল্যাণে কাজ করে গেছেন।

 

সিরাজুল ইসলামের মৃত্যুতে আমরা একজন খাটি জিয়ার সৈনিককে হারালাম। যা সহজে পূরণ হবার নয়। আল্লাহ তাকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন ও পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন।

 

আহ্বায়ক কমিটির সদস্য আলী আহমদ ও দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির শোক :

দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহ্বায়ক, উপজেলার সালিশ ব্যক্তিত্ব, জেলা বিএনপির সাবেক উপদেষ্টা, তেতলী ইউনিয়নের আহমদপুর নিবাসী মরহুম ছুয়াব আলী কন্ট্রাক্টর সাহেবের বড় ছেলে সিরাজুল ইসলাম (৬২) এর ইন্তেকালে শোক প্রকাশ করছেন সিলেট জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য আলী আহমদ ও দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি নেতৃবৃন্দ। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।

 

এক যৌথ শোক বার্তায় শোক প্রকাশ করেন, সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আলী আহমদ, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য, সাবেক সাংগঠনিক সম্পাদক ও দক্ষিণ সুরমা উপজেলার সাবেক সাধারণ সম্পাদক শামীম আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি শাহাব উদ্দিন, উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল লতিফ খান ও উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান ফয়েজ।

 

নেতৃবৃন্দ বলেন, দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ইউনিয়নের আহমদপুর গ্রামের কৃতি সন্তান, সালিশ ব্যক্তিত্ব সিরাজুল ইসলামের ইন্তেকালে আমরা একজন প্রকৃত জিয়ার সৈনিককে হারালাম। তিনি আজীবন বিএনপির জন্য কাজ করে গেছেন। আহ্বায়ক মনোনীত হওয়ার পরপর তিনি উপজেলা বিএনপিকে সুসংগঠিত করতে সুদূরপ্রসারী পরিকল্পনা হাতে নিয়েছিলেন। তার শূন্যতা সহজে পূরণ হবার নয়। আল্লাহ মরহুম সিরাজুল ইসলামকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন ও পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
0Shares
সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ শিরোনাম