প্রাইভেট স্কুল অ্যাসোসিয়েশন’র মতবিনিময় সভায় বক্তারা
স্বাস্থ্যবিধি মেনে অবিলম্বে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়া হোক

প্রকাশিত: ৪:৪৫ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২০

<span style='color:#C90D0D;font-size:19px;'>প্রাইভেট স্কুল অ্যাসোসিয়েশন’র মতবিনিময় সভায় বক্তারা</span> <br/> স্বাস্থ্যবিধি মেনে অবিলম্বে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়া হোক

সোনালী সিলেট ডেস্ক
সিলেটের প্রাইভেট স্কুলগুলোকে নিয়ে গঠিত ‘প্রাইভেট স্কুল অ্যাসোসিয়েশন’র মতবিনিময় ও সদস্যসনদ বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (২২ আগস্ট) শহরের একটি প্রাইভেট স্কুলে এ মতবিনিময় ও সদস্যসনদ বিতরণ অনুষ্ঠিত হয়।

 

সংগঠনের আহŸায়ক ও সার্ক ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল মোহাম্মদ মহি উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সোনার বাংলা একাডেমীর প্রিন্সিপাল জাহাঙ্গীর আলম, গীতা পাঠ করেন জালালাবাদ ক্যান্ট. পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সহকারি শিক্ষক লোকেশ চন্দ্র দাস।

 

স্বাগত বক্তব্য রাখেন দিশারী স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল প্রবাল কান্তি ভট্টাচার্য্য, শুভেচ্ছা বক্তব্য রাখেন সিলেট আইডিয়েল স্কুল অ্যান্ড কলেজের কো-অর্ডিনেটর মুহাম্মদ শামসুদ্দোহা।

 

আহ্বায়ক কমিটির বিগত কার্যক্রমের রিপোর্ট উপস্থাপন করেন সদস্য সচিব ও আনোয়ারা-মতিন স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল শিশির সরকার। সংগঠনের লক্ষ্য, উদ্দেশ্য ও প্রতিষ্ঠার প্রেক্ষাপট তুলে ধরে মূল বক্তব্য রাখেন উইমেন্স মডেল স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল আব্দুল ওয়াদুদ তাপাদার। আহŸায়ক কমিটির পক্ষ থেকে বক্তব্য রাখেন সংগঠনের কোষাধ্যক্ষ ও আনোয়ারা মতিন স্কুলের ভাইস প্রিন্সিপাল মো. আমির উদ্দিন পাবেল, মেট্রোসিটি প্রি-ক্যাডেট স্কুলের প্রিন্সিপাল সাহেদ হুসাইন, ক্লাসিক স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল লবিবুর রহমান, মেট্রোপলিটন কিন্ডারগার্টেনের প্রিন্সিপাল মিজানুর রহমান।

 

নলেজ হারবার স্কুল অ্যান্ড কলেজের ভাইস প্রিন্সিপাল নাজমুল আনসারীর পরিচালনায় অনুষ্ঠানে আগত বক্তারা বলেন, প্রাইভেট শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষাক্ষেত্রে বিরাট অবদান রেখে চলেছে। কিন্তু বর্তমানে করোনা মহামারির কারনে বন্ধ থাকায় মারাত্মক আর্থিক ও শিক্ষাগত ক্ষতির সম্মুখিন হচ্ছে। দেশের সবকিছু খোলে দেয়া হলেও কেবলমাত্র শিক্ষাপ্রতিষ্ঠান দীর্ঘ দিন থেকে বন্ধ রয়েছে। স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলার নির্দেশনা প্রদানপূর্বক সকল শিক্ষা প্রতিষ্ঠান খোলে দেয়া হোক।

 

অনুষ্ঠানে আগত অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও প্রতিনিধিদের মধ্যে থেকে বক্তব্য রাখেন, স্কলার্সহোম স্কুল অ্যান্ড কলেজের কো-অর্ডিনেটর আব্দুল মুক্তাদির চৌধুরী, শাহীন স্কুলের প্রিন্সিপাল আকরামুল ইসলাম, স্টারলাইট একাডেমীর প্রিন্সিপাল আনোয়ার আলী, সাউথ সিটি স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল জিল্লুর রহমান, জালালাবাদ আইডিয়াল স্কুলের প্রিন্সিপাল সালেহ আহমদ তারেক, মেরিট কেয়ার স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল মনোয়ার হোসেইন, সিলেট সিটি স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল সানোয়ারা আক্তার, মুসলিম মডেল স্কুলের প্রধান শিক্ষক মো. আবু তাহের, সিলেট মেট্রোপলিট ল’ কলেজের ভাইস প্রিন্সিপাল শহিদুল ইসলাম, সিলেট ল্যাবরেটরী স্কুলের প্রিন্সিপাল হারুনুর রশিদ, দি লাইট হাউস স্কুলের প্রিন্সিপাল সৈয়দ আব্দুল হামিদ, শাহপরান খাদিম আইডিয়াল স্কুলের প্রিন্সিপাল শাহ আলম কবির সজীব। এছাড়াও সিলেট শহর ও শহরতলীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রিন্সিপাল, পরিচালক ও প্রতিনিধিবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শেষ পর্যায়ে সকল সদস্যদের মধ্যে সনদপত্র বিতরণ করা হয়।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
0Shares
সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ শিরোনাম